AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তাসকিনের পেশিতে চিড়


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৩:৩৭ পিএম, ১৩ মে, ২০২৪
তাসকিনের পেশিতে চিড়

জিম্বাবুয়ের বিপক্ষে পঞ্চম টি-২০ ম্যাচের আগে পেশিতে টান পড়ে তাসকিন আহমেদের। যে কারণে সেই ম্যাচে খেলতে পারেননি তিনি। চোটের অবস্থা জানতে বিসিবি তার পরীক্ষা করায়। সোমবার (১৩ মে) স্ক্যান রিপোর্ট হাতে পেয়েছে তারা। সেখান থেকে জানা গেছে, তাসকিনের পেশিতে চিড় ধরা পড়েছে। সদ্য সমাপ্ত সিরিজের সর্বোচ্চ উইকেটশিকারির জন্য যা বড় দুঃসংবাদ। বিসিবির একটি সূত্র তাসকিনের পেশিতে চিড় ধরা পড়ার বিষয়টি জানিয়েছে। 

এমতাবস্থায় তাসকিন বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে থাকবেন কি না, তা এখনো অজানাই রইল। তবে বিসিবি তার জন্য অপেক্ষা করতে চায়। একান্তই তাসকিন খেলতে না পারলে তার পরিবর্তে সুযোগ পেতে পারেন তানজিম হাসান সাকিব।

এর আগে,ইনজুরির কারণে তাসকিন ২০১৯ ওয়ানডে বিশ্বকাপ মিস করেছিলেন। চোটের কারণে খেলতে পারেননি ২০২৩ বিশ্বকাপের সবগুলো ম্যাচ। এরপর তিনি মিস করেন নিউজিল্যান্ড সিরিজ।

ঘরোয়া টুর্নামেন্ট বিপিএল দিয়ে এই পেসার মাঠে ফিরেছিলেন। এরপর খেলেছেন শ্রীলংকার বিপক্ষে। লঙ্কানদের বিপক্ষে ৩টি টি-২০ ও সমানসংখ্যক ওয়ানডের সিরিজে ১২ উইকেট নিয়েছিলেন তাসকিন।
শ্রীলংকা সিরিজে ওয়ানডে ও টি-২০ খেললেও টেস্ট সিরিজে খেলেননি তাসকিন। এরপর ডিপিএলে ঢাকা আবাহনীর হয়ে খেলে বিসিবির ক্যাম্পে যোগ দেন তিনি। জিম্বাবুয়ে সিরিজের প্রথম চার ম্যাচেই টানা খেলানো হয়েছে তাকে।

পঞ্চম ম্যাচেও ফিট থাকলে তাকে নিশ্চিতভাবেই খেলানো হতো। জিম্বাবুয়ের মতো অপেক্ষাকৃত কম শক্তিশালী দলের বিপক্ষে দলের সেরা পেসারদের একজনকে টানা খেলিয়ে ইনজুরি শঙ্কায় ফেলে দেয়াটা কতটা যুক্তিযুক্ত, তা নিয়ে প্রশ্নও উঠছে তাসকিন চোট পাওয়ার পর। 


একুশে সংবাদ/এস কে  

 

 

Link copied!