AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভিসা প্রসেসিংয়ে মার্কিন দূতাবাসে টাইগাররা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৩:২৮ পিএম, ৪ এপ্রিল, ২০২৪
ভিসা প্রসেসিংয়ে মার্কিন দূতাবাসে টাইগাররা

চলতি বছরই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় অনুষ্ঠিত হবে এবারের আসর। টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরে ২০ দল অংশগ্রহণ করবে। মোট ম্যাচ হবে ৫৫টি। ১ জুন থেকে ২৯ জুন পর্যন্ত চলবে এই আসর। ইতোমধ্যেই বিশ্ব আসরকে সামনে রেখে দলগুলো নিজেদের পরিকল্পনা সাজাতে শুরু করেছে।

আমেরিকাতে খেলা থাকায় দ্রুতই ভিসা কার্যক্রম সারতে ক্রিকেটাররা আজ গেছেন আমেরিকান দূতাবাসে। আর সেখানে ফিঙ্গার প্রিন্টের কাজ সম্পন্ন করা হবে বলে জানা গেছে।

যে কারণে আজ সকালে মিরপুরে একত্রিত হন ক্রিকেটাররা।এরপর মিরপুর থেকে টিম বাসে রওনা হন বারিধারাস্থ আমেরিকান এম্বাসির উদ্দেশে। মূলত বিশ্বকাপকে সামনে রেখে যেসব ক্রিকেটাররা ভাবনায় রয়েছেন তাদের বায়োমেট্রিক সম্পন্ন করে রাখছে বিসিবি। ঢাকা পোস্টকে এমনটাই জানিয়েছেন বিসিবি নির্বাচক আব্দুর রাজ্জাক।

এদিন আমেরিকার ভিসা সম্পন্ন করার জন্য দেখা গিয়েছে আলিস আল ইসলাম, মাহমুদউল্লাহ রিয়াদ ,তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, তানভীর ইসলাম, তানজিদ তামিম, শরিফুল ইসলাম, তাওহীদ হদয়, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, নাঈম শেখ, শামীম হোসেন, মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, জাকির হাসান, জাকের আলী, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেনদের।

এদিকে, আমেরিকার ভিসা থাকায় নতুন করে করতে হচ্ছে না মোহাম্মদ সাইফউদ্দিন, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয় ও সৌম্য সরকারদের। এ ছাড়া দলের সঙ্গে টিম ম্যানেজমেন্ট কোচিং স্টাফদেরও দেখা গিয়েছে। সবমিলিয়ে আজ ২২ ক্রিকেটার ফিঙ্গারপ্রিন্ট দেবেন বলে জানা গিয়েছে।


একুশে সংবাদ/এস কে

 

Link copied!