AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শুরুতেই ফিরলেন বিজয়


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:২৯ পিএম, ২৬ জানুয়ারি, ২০২৪
শুরুতেই ফিরলেন বিজয়

রংপুর রাইডার্স ও খুলনা টাইগার্সের মধ্যকার হাই-ভোল্টেজ ম্যাচ দিয়ে পর্দা উঠলো বিপিএলের সিলেট পর্বের। আজ (শুক্রবার) দিনের প্রথম ম্যাচে টস জিতে খুলনাকে ব্যাটিংয়ে পাঠিয়েছে রংপুর। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।

দশম বিপিএলের সিলেট পর্বে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে খুলনা টাইগার্স। ম্যাচটিতে জয় তুলে নিতে মুখিয়ে দুদলই। স্বাভাবিকভাবেই কেউই যে ছেড়ে কথা বলবে না সেটি বলাই বাহুল্য।

শুক্রবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রংপুর অধিনায়ক নুরুল হাসান সোহান। এতে আগে ব্যাট করছে খুলনা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত খুলনার সংগ্রহ ১ ওভারে বিনা উইকেটে ১ রান।

খুলনার হয়ে ইনিংস উদ্বোধনে নামেন এনামুল হক বিজয় ও এভিন লুইস। ম্যাচের শুরু থেকে দেখেশুনে খেলতে থাকেন এ দুই ব্যাটার। এখন বিজয় ১ ও ০ রানে লুইস ব্যাটিং করছেন।


এদিকে চোখের সমস্যার কারণে মাঠের বাইরে ছিলেন সাকিব আল হাসান। সেই সমস্যা কাটিয়ে রংপুরের একাদশে ফিরেছেন তিনি।


রংপুর একাদশ: রনি তালুকদার, ব্রেন্ডন কিং, বাবর আজম, শামীম হোসেন, সাকিব আল হাসান, মোহাম্মদ নবী, নুরুল হোসেন (অধিনায়ক), হাসান মাহমুদ, মাহেদী হাসান, আজমতউল্লাহ ওমরজাই ও রিপন মন্ডল।

খুলনা একাদশ: এনামুল হক বিজয় (অধিনায়ক), এভিন লুইস, আফিফ হোসেন, দাসুন শানাকা, হাবিবুর রহমান, মাহমুদুল হাসান, মুকিদুল ইসলাম, নাহিদুল ইসলাম, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম ও নাসুম আহমেদ।
 

একুশে সংবাদ/এস কে 

Link copied!