AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নাসায় ঘুরতে গেলেন টাইগাররা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:৩৬ পিএম, ২৩ মে, ২০২৪
নাসায় ঘুরতে গেলেন টাইগাররা

বিশ্বকাপের প্রস্তুতির জন্য সহ-আয়োজক যুক্তরাষ্ট্রের বিপক্ষে ৩ ম্যাচের সিরিজ খেলছে বাংলাদেশ দল। তবে  সিরিজের প্রথম ম্যাচেই হারের তেতো স্বাদ পায় টিম টাইগার্স।  র‍্যাংঙ্কিংয়ের ১০ ধাপ পিছিয়ে থাকা যুক্তরাষ্ট্রের কাছে হেরে তুমুল সমালোচনার মুখে বাংলাদেশ দল। বৃহস্পতিবার সিরিজে ফেরার লক্ষ্যে স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। স্বাভাবিকভাবেই আজকের ম্যাচটি তাদের জন্য ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ।     

দ্বিতীয় টি-২০তে নামার আগের দিন অর্থাৎ বুধবার অনুশীলন করেনি বাংলাদেশ। ছুটির এই সুযোগ কাজে লাগিয়ে ফুরফুরে মেজাজে ঘুরে বেড়িয়েছেন সাকিবরা। হিউস্টনে যুক্তরাষ্ট্রের মহাকাশ গবেষণা সংস্থা নাসায় ঘুরতে গিয়েছিলেন ক্রিকেটাররা।

প্রথম ম্যাচের হারের চাপ থেকে মুক্ত করতেই মূলত ক্রিকেটারদের ঘুরতে নিয়ে যাওয়া হয়েছিল। নাসার স্পেস সেন্টারে ঘুরতে যাওয়ার কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন বাংলাদেশ দলের কম্পিউটার বিশ্লেষক মহসিন শেখ।

সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নাসায় ঘুরতে যাওয়ার সুযোগ পাওয়াটা দারুণ। কিছু ব্যর্থতা আপনাকে সংযত এবং অনুপ্রেরণা দিতে শেখাবে।’

সেই অনুপ্রেরণায়, অনুপ্রাণিত হয়ে বৃহস্পতিবার তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-২০তে যুক্তরাষ্ট্রের মুখোমুখি হবে বাংলাদেশ দল। ম্যাচটি হবে যুক্তরাষ্ট্রের হিউস্টনে। আর খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টায়।

একুশে সংবাদ/এস কে

Link copied!