AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সব থেকে ভয়ঙ্কর বোলারের নাম জানিয়ে দিলেন সল্ট


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৯:৩০ পিএম, ১৫ মে, ২০২৪
সব থেকে ভয়ঙ্কর বোলারের নাম জানিয়ে দিলেন সল্ট

মিচেল স্টার্ককে নেটে খেলেছেন তিনি। আবার ম্যাচে মুখোমুখি হয়েছেন যশপ্রীত বুমরাহ। কিন্তু তাদের দু’জনের কেউই তার দেখা ভয়ঙ্করতম বোলার নন। আইপিএলে চলতি মৌসুমে নজর কেড়েছেন ফিল সল্ট। কলকাতা নাইট রাইডার্সের এই ব্যাটার জানিয়ে দিলেন তার খেলা ভয়ঙ্করতম বোলার কে। 

আইপিএলের গ্রুপ পর্বের শেষ ম্যাচের আগে ভারত ছেড়েছেন সল্ট। ইংল্যান্ডের বিশ্বকাপের দলে সুযোগ পেয়েছেন তিনি। তার আগে পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলার জন্য দেশে ফিরেছেন সল্ট। একটি সাক্ষাৎকারে সল্ট বলেন, “আমি যাদের বিরুদ্ধে খেলেছি তাদের মধ্যে ভয়ঙ্করতম বোলার জোফ্রা আর্চার। ওর গতি ও বাউন্স খুব সমস্যায় ফেলত। ওর চোরা গতি আছে। আপনি বোঝার আগেই বল শরীরে এসে লাগবে। অত ভয়ঙ্কর কোনও বোলার আমি দেখিনি।”

চলতি আইপিএলে কেকেআরের হয়ে ১২টি ম্যাচে ৪৩৫ রান করেছেন সল্ট। পয়েন্ট তালিকায় সবার উপরে রয়েছে তার দল। সল্ট চান, তিনি না থাকলেও দল আইপিএল জিতুক। তিনি বলেন, “আমরা একটা করে ম্যাচ ধরে এগিয়েছি। আশা করছি দল যে ভাবে খেলেছে, আগামী দিনেও সে ভাবেই খেলবে। আমরাই চ্যাম্পিয়ন হব।”

বিশ্বকাপের দলে সুযোগ পাবেন আশা করেননি সল্ট। কিন্তু তার ব্যাটিং ও কিপিং দেখে জস বাটলারদের দলে রাখা হয়েছে তাকে। বিশ্বকাপে সুযোগ পাওয়ার পরে শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছেন তিনি।

সল্ট বলেন, “বিশ্বকাপের দলে নাম ঘোষণার পরে ফোনে একের পর এক শুভেচ্ছাবার্তা পেয়েছি। আমি খুব একটা ফোন ব্যবহার করি না। কিন্তু সে দিন এত বার্তা পাচ্ছিলাম যে অবাক হয়ে গিয়েছিলাম। বিশ্বকাপে খেলার জন্য মুখিয়ে আছি।” 
 

একুশে সংবাদ/আ বা /এস কে  

Link copied!