AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টি-২০ বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ডের দল ঘোষণা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৪৮ পিএম, ২৯ এপ্রিল, ২০২৪
টি-২০ বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ডের দল ঘোষণা

আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য সবার আগে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। বৈশ্বিক এ আসরে কিউইদের নেতৃত্ব দেবেন কেন উইলিয়ামসন। সোমবার (২৯ এপ্রিল) নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি) দল ঘোষণা করে। 

ঘোষিত দলে রয়েছেন চুক্তির বাইরে থাকা ট্রেন্ট বোল্ট। এছাড়া আছেন অভিজ্ঞ পেসার টিম সাউদিও। ইনজুরিতে আক্রান্ত ডেভন কনওয়ে এবং মাইকেল ব্রেসওয়েলকেও দলে রেখেছে কিউইরা। তবে ঘোষিত দলে ইনজুরির কারণে অ্যাডাম মিলনে ও কাইল জেমিসন নেই। 

আসন্ন বিশ্বকাপটি হবে কেন উইলিয়ামসনের ষষ্ঠ আসর, আর অধিনায়ক হিসেবে চতুর্থ। নিউজিল্যান্ডের ঘোষিত স্কোয়াডে তার চেয়ে বেশি বিশ্বকাপে খেলার অভিজ্ঞতা আছে টিম সাউদির। তারকা এই পেসার সবকিছু ঠিক থাকলে নিজের সপ্তম বিশ্বকাপ খেলতে নামবেন।

১৫৭ উইকেট নিয়ে টি-২০ ফরম্যাটের সর্বোচ্চ উইকেটশিকারি সাউদি। এবারের বিশ্বকাপে নিউজিল্যান্ড নিজেদের প্রথম ম্যাচে ৭ জুন আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে। ‘সি’ গ্রুপে তাদের বাকি প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ, উগান্ডা এবং পাপুয়া নিউগিনি।

 

টি-২০ বিশ্বকাপের নিউজিল্যান্ড দল

কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারেল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি ও টিম সাউদি।


একুশে সংবাদ/এস কে    

 

Link copied!