AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের আয়োজনে

গোয়ালন্দে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা


গোয়ালন্দে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা

রাজবাড়ীর গোয়ালন্দে মাধ্যমিক (এসএসসি) ও সমমানের পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া ১৩ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (১৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে হুসাইন ইয়ুথ ফাউন্ডেশনের আয়োজনে ১৩জন জিপিএ ৫ প্রাপ্ত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে এ সংবর্ধনা দেওয়া হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে উষ্ণ এই আয়োজনে আনন্দ-উচ্ছ্বাসে উজ্জীবিত হয়ে ওঠে এসএসসি-২০২৪ ব্যাচের মেধাবী এই শিক্ষার্থীরা। তাদের হাতে নগদ ১০হাজার বৃত্তির টাকা প্রদান ও ফুল দিয়ে সংবর্ধনা জানান উপস্থিত অতিথি ও হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের সদস্যরা।

এই সময় জিপিএ-৫ পাওয়া কৃতী শিক্ষার্থীদের পক্ষে সাফল্যের অনুভূতি প্রকাশ করে চৌধুরী আব্দুল হামিদ একাডেমি‍‍`র রাফেজা ও দৌলতদিয়া মডেল  হাইস্কুলের সুরাইয়া আক্তার নদী৷

এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের বৃত্তি প্রদান ও সংবর্ধনা

গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রথম হাতিয়ার আমাদের এই মেধাবী শিক্ষার্থীরা। তাদের সাফল্যের পালে হাওয়া দিয়ে আজকের এই আয়োজন। আগামীর বঙ্গবন্ধুর বাংলাদেশ গড়তে যেন শিক্ষার্থীরা আকাশ সমান স্বপ্ন দেখতে পারেন তাই তাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

দৌলতদিয় মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ শহিদুল ইসলামের সভাপতিত্বে ও হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের সদস্য মো. রাজু হাসানের সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাসুদুর রহমান, সাহাজদ্দিন মন্ডল ইনস্টিটিউট এর প্রধান শিক্ষক আরিফা বেগম, চৌধুরী আব্দুল হামিদ একাডেমি‍‍`র প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা ও হোসাইন ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হোসাইন এর বড়ভাই মো. সেলিম শেখ, সদস্য মো. আলাউদ্দিন, মো. লিয়াকত হোসেন প্রমূখ।

 

একুশে সংবাদ/জ.ই/বিএইচ

Link copied!