AB Bank
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভিলার সাথে এমেরির চুক্তি নবায়ন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৫৭ পিএম, ২৪ এপ্রিল, ২০২৪
ভিলার সাথে এমেরির চুক্তি নবায়ন

২০২৭ সাল পর্যন্ত এ্যাস্টন ভিলার সাথে চুক্তি নবায়ন করেছেন ম্যানেজার উনাই এমেরি। প্রিমিয়ার লিগ ক্লাব সূত্রে এ কথা জানানো হয়েছে।

ভিলা পার্কে নিজেদের দারুনভাবে প্রমান করেছেন এমেরি। ২০২২ সালের নভেম্বরে স্টিভেন জেরার্ডের স্থলাভিষিক্ত হয়েছিলেন এমেরি। তখন তার অধীনে রেলিগেশন লড়াই থেকে ক্লাব রক্ষা পেয়ে চ্যাম্পিয়ন্স লিগে খেলার দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছিল। এই মৌসুমে বার্মিংহামের ক্লাবটি প্রিমিয়ার লিগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে। পঞ্চম স্থানে থাকা টটেনহ্যামের থেকে তারা ছয় পয়েন্ট এগিয়ে রয়েছে। যদিও স্পার্সদের হাতে দুই ম্যাচ বেশী রয়েছে। একইসাথে ভিলা ইউরোপা কনফারেন্স লিগের সেমিফাইনালেও পৌঁছে গেছে। ১৯৮২ সালের পর প্রথম ইউরোপীয়ান শিরোপা জয়ের পথে তাদের সামনে এখন বাঁধা অলিম্পিয়াকোস।

সেভিয়া, পিএসজি ও আর্সেনালের সাবেক বস এমেরি সম্প্রতি বায়ার্ন মিউনিখের কোচ হিসেবে যোগ দেবার আলোচনায় ছিলেন। মৌসুম শেষে বেশ কিছু শীর্ষ ইউরোপীয়ান ক্লাবই নতুন কোচের সন্ধানে রয়েছে। এই তালিকায় এমেরির নামও অনেক বারই শোনা গেছে।

৫২ বছর বয়সী এই স্প্যানিয়ার্ড বলেছেন, ‘ভিলা সমর্থকদের সাথে আমাদের যাত্রাটা সবাই বেশ উপভোগ করছি। এছাড়া ক্লাব পরিচালক ও খেলোয়াড়রা সবকিছুতে দারুন গর্বিত। মালিকদের দৃষ্টিভঙ্গি আমি ও পরিচালকরা মিলে খেলোয়াড়দের সাথে শেয়ার করেছি। ক্লাবের সবাই বেশ বন্ধুসুলভ, যে কারনে এখানে কাজ করাটা অনেক সময় সহজ হয়ে যায়। অন্য ক্লাবের তুলনায়  এখানকার পরিবেশও অনেকটাই ভিন্ন। আমাদের এই কঠোর পরিশ্রম বজার রাখতে হবে। সবাই মিলে একতাবদ্ধ হয়ে সামনে এগিয়ে যেতে হবে। এখন শুধু মৌসুমটা ভালভাবে শেষ হবার অপেক্ষা। 

এদিকে ভিলা চেয়ারম্যান সোয়াইরিস বলেছেন, ‘আমরা সত্যিই সব কিছু নিয়ে দারুন উত্তেজিত। ইংলিশ ফুটবল লিগে নিজেদের একটি পরাশক্তি হিসেবে প্রমানের সময় এসেছে। ক্লাবের ১৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের প্রাক্কালে এটাই এখন আমাদের একমাত্র লক্ষ্য।’

 

একুশে সংবাদ/এস কে   


 

Link copied!