AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধর্ষণের অভিযোগে প্রিমিয়ার লিগের দুই খেলোয়াড় গ্রেফতার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:১৯ পিএম, ২৪ এপ্রিল, ২০২৪
ধর্ষণের অভিযোগে প্রিমিয়ার লিগের দুই খেলোয়াড় গ্রেফতার

ধর্ষণের অভিযোগে ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা দুই ফুটবলারকে গ্রেপ্তার করেছিল পুলিশ। দুজনের বয়সই ১৯, খেলেনও একই ক্লাবে। কিন্তু ফুটবলার দুজনের নাম ও ক্লাবের নাম গোপন রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর অবশ্য দুজনকেই জামিন দেওয়া হয়েছে।

তদন্ত চলমান আছে। এ ব্যাপারে একজন পুলিশ বলেছে, ‘ধর্ষণের অভিযোগের পর অফিসার দুজনকে গ্রেপ্তার করেছিল। ধর্ষণে উৎসাহ দেওয়া, সাহায্য করা এবং লাঞ্ছনার অভিযোগে ১৯ বছর বয়সী একজনকে গ্রেপ্তার করা হয়। একই বয়সের আরেকজনকে গ্রেপ্তার করা হয় ধর্ষণের অভিযোগে।দুজনকেই জামিন দেওয়া হয়েছে।’

ব্রিটিশ সংবাদমাধ্যম ‍‍`টেলিগ্র্যাফ‍‍` পুলিশের বরাত দিয়ে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে। ব্রিটেনের আরেক সংবাদমাধ্যম ‍‍`সান‍‍` জানিয়েছে, গ্রেফতার হওয়া দুই খেলোয়াড়ের একজনের সঙ্গে স্টেডিয়ামে পুলিশ কথা বলেছে। ধর্ষণে উৎসাহ দেওয়া ও সাহায্য করার অভিযোগ নিয়ে তার বিষয়ে কথা বলে পুলিশ। এরপর খেলা শেষে ক্লাব মাঠ ছাড়তেই গ্রেফতার করা হয় তাকে। এর পরের দিন ওপর সন্দেহভাজনকেও গ্রেফতার করা হয়। ধর্ষণের বিষয়ে তাকেও জিজ্ঞাসাবাদ করা হয়। 

এ বিষয়ে পুলিশের মুখপাত্র ‍‍`সান‍‍`কে বলেন, ‘ধর্ষণের অভিযোগের পরিপ্রেক্ষিতে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। ধর্ষণে উৎসাহ দেওয়া, সাহায্য করা এবং লাঞ্ছনার অভিযোগে ১৯ বছর বয়সী একজনকে গ্রেপ্তার করা হয়। ১৯ বছর বয়সী আরেকজনকে গ্রেপ্তার করা হয় ধর্ষণের অভিযোগে। জামিনে মুক্তি পেয়েছেন দুজনেই।’

গত শুক্রবার (২০ এপ্রিল) রাতে এই ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার ভুক্তভোগী নিজেই পুলিশের কাছে আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করেন। সান জানিয়েছে, ধর্ষণের এই অভিযোগ এখনও পুলিশের হাতে থাকায় অভিযুক্তদের ক্লাব এখনও কোনো মন্তব্য করেনি।

একুশে সংবাদ/এস কে 

Link copied!