AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশের দল ঘোষণা, দলে ফিরলেন সাকিব-মুস্তাফিজ-সৌম্য


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:৫৫ পিএম, ৮ মে, ২০২৪
বাংলাদেশের দল ঘোষণা, দলে ফিরলেন সাকিব-মুস্তাফিজ-সৌম্য

পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টি-২০তে  তাওহীদ হৃদয়ের ফিফটিতে চ্যালেঞ্জিং সংগ্রহ পায় শান্ত বাহিনী।জিম্বাবুয়ের বিপক্ষে ফেভারিট হিসেবে খেলতে নেমে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিন টি-২০ জিতে আগেভাগে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। সিরিজের তৃতীয় ম্যাচে আগে ব্যাট করে পাঁচ উইকেটে ১৬৫ রান সংগ্রহ করে বাংলাদেশ। জবাবে নির্ধারিত ২০ ওভারে ১৫৬ রানে আটকে যায় জিম্বাবুয়ের ইনিংস। ৯ রানের জয়ে সিরিজও নিশ্চিত করে টাইগাররা।

এবার শেষ দুই টি-২০ ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। ম্যাচ দুটি হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে।দলে ফিরেছেন সাকিব, মুস্তাফিজ, সৌম্য সরকার। বাদ পড়েছেন শরিফুল, আফিফ ও পারভেজ ইমন।

আজ (বুধবার) এক বিবৃতিতে টাইগারদের স্কোয়াডে এই পরিবর্তনের কথা জানিয়েছে বিসিবি। এর আগে আইপিএল থেকে ফিরে মুস্তাফিজকে বিশ্রাম, ডিপিএল খেলতে প্রথম তিনটিতে সাকিবকে ছুটি এবং চোটের পুনর্বাসনের কারণে দলে ছিলেন না সৌম্য। বিশ্বকাপের আগে ঘরের মাঠে টাইগারদের সর্বশেষ সিরিজে তারা তিনজনই ফিরেছেন। 

আগামী ১০ ও ১২ মে মিরপুর শের-ই বাংলায় চতুর্থ ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে।

বাংলাদেশ দল- নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, সৌম্য সরকার, তানভীর ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন।

একুশে সংবাদ/এস কে   

Link copied!