AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাগুরার শ্রীপুরে আগ্নেয়াস্ত্রসহ  চাচা-ভাতিজা আটক


মাগুরার শ্রীপুরে আগ্নেয়াস্ত্রসহ  চাচা-ভাতিজা আটক

মাগুরার শ্রীপুরে দেশীয় তৈরী ২টি পাইপগানসহ চাচা মিন্টু বিশ্বাস (৩৯) ও ভাতিজা ইব্রাহিম বিশ্বাস(২৫)কে  আটক করেছে র‍্যাব-৬। মঙ্গলবার রাত অনুমান সাড়ে ৮টার দিকে উপজেলার খামারপাড়া গোরস্থান মোড় এলাকা থেকে তাদের দু’জনকেই অস্ত্রসহ আটক করা হয়। আটককৃত মিন্টু বিশ্বাস (৩৯) মৃত গোকুল বিশ্বাসের পুত্র ও ভাতিজা ইব্রাহিম বিশ্বাস(২৫) ওহিদুল বিশ্বাসের পুত্র ।

র‍্যাব ও পুলিশ জানান,উপজেলার শ্রীপুর গ্রামের বাসিন্দা ও অস্ত্র, চুরি, ছিনতাইসহ ৪টি নিয়মিত মামলার আসামী মিন্টু বিশ্বাস এলাকার একজন চিহ্নিত  দুঃস্কৃতিকারী।  মিন্টু বিশ্বাসের নামে শ্রীপুর থানায় ৪টি নিয়মিত মামলা থাকার পরও সে বিভিন্ন ধরণের অপকর্মের সাথে জড়িত থেকে নতুন করে পুনরায় অবৈধ অস্ত্র কারবারের সাথে জড়িয়ে পড়ে। গোপন সোর্সের মাধ্যমে র‌্যাব-৬ বিষয়টি জানার পর মিন্টু বিশ্বাসের বিরুদ্ধে অভিযান শুরু করেন। সিপিসি-২,ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল মঙ্গলবার সন্ধ্যার পর শ্রীকোল ইউনিয়নের খামারপাড়া গোরস্থান মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানের একপর্যায়ে খামারপাড়া গোরস্থান মোড় এলাকার বায়তুন নুর মসজিদের পাশে পাঁকা রাস্তার উপর থেকে চাচা মিন্টু বিশ্বাস (৩৯)  ও  ভাতিজা ইব্রাহিম বিশ্বাস(২৫)কে আটকের পর তাদের নিকট থেকে দেশীয় তৈরী ২টি পাইপগান উদ্ধার করা হয়। 

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলম বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে থানায় একটি অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে। আটক মিন্টু বিশ্বাসের নামে এর আগেও অস্ত্র মামলাসহ ৪ টি মামলা রয়েছে। আটককৃত আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

একুশে সংবাদ/এস কে  

Link copied!