AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সম্ভাব্য যে একাদশ নিয়ে মাঠে নামবে বাংলাদেশ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:২৬ এএম, ২৭ ডিসেম্বর, ২০২৩
সম্ভাব্য যে একাদশ নিয়ে মাঠে নামবে বাংলাদেশ

মাউন্ট মঙ্গানুইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সংস্করণে প্রথমবার জয়ের দেখা পেয়েছিল বাংলাদেশ। এবার ওয়ানডেতেও জয় পেয়েছে টাইগাররা। এখন টি-২০ ফরম্যাটে ইতিহাস গড়ার পালা।

তবে স্বাগতিক কিউইদের বিপক্ষে কাজটি মোটেও সহজ হবে না সফরকারীদের। সীমিত ওভারের সিরিজে অবশ্য দারুণ ক্রিকেট খেলতে চায় নাজমুল হোসেন শান্তর দল। 

বুধবার নেপিয়ারে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-২০তে মুখোমুখি হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। ম্যাচটিতে কিউইদের মাটিতে প্রথমবারের মত টি-২০ জয়ের লক্ষ্যের পাশাপাশি বিশ্বকাপের প্রস্তুতি শুরু করবে টাইগাররা।

বাংলাদেশের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের আশা, টি-২০ ফরম্যাটেও হারের বৃত্ত ভাঙতে সক্ষম হবে বাংলাদেশ। এরইমধ্যে টেস্ট ও ওয়ানডেতে হারের বৃত্ত থেকে বের হতে পেরেছে টাইগাররা।

হাথুরু বলেন, ‘আমরা এখানে এখন পর্যন্ত টি-২০তে একটি ম্যাচও জিততে পারিনি। এমনটা ওয়ানডে ফরম্যাটেও ছিলো। তারপরও আমরা শেষ ওয়ানডেতে জিতেছি।’

এদিকে, সিরিজের প্রথম টি-২০ ম্যাচে তিন পেসার নিয়ে বাংলাদেশের মাঠে নামার সম্ভাবনা বেশি। মূল স্পিনার হিসেবে দায়িত্ব পালন করবেন মিরাজ। ওপেনিংয়ে দেখা যেতে পারে লিটন ও সৌম্যকে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারী, মেহেদী হাসান মিরাজ, রিশাদ হোসেন, তানজিম হাসান সাকিব, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।  

একুশে সংবাদ/এস কে 

Link copied!