AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৯:১৫ এএম, ৬ ডিসেম্বর, ২০২৩
নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মত টেস্ট সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে মাঠে নেমছে স্বাগতিক বাংলাদেশ।দুই ম্যাচের এই সিরিজে ১-০ তে এগিয়ে রয়েছে বাংলাদেশ। লক্ষ্য এবার সিরিজ জয়ের।

এর আগে বুধবার (৫ ডিসেম্বর) সকাল ৯টায় মিরপুরে টসের জন্য মাঠে নামেন বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ও নিউজিল্যান্ডের অধিনায়ক টিম সাউদি। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ অধিনায়ক।


ম্যাচটিতে বাংলাদেশ দলে কোনো পরিবর্তন আনা হয়নি। তবে নিউজিল্যান্ডের একাদশে রয়েছে একটি পরিবর্তন। ইশ সোধির পরিবর্তে মিচেল স্যান্টনারকে নেওয়া হয়েছে।

বাংলাদেশের একাদশ : মাহমুদুল হাসান, জাকির হাসান, নাজমুল হোসেন (অধিনায়ক), মুমিনুল হক, মুশফিকুর রহিম, শাহাদাত হোসেন দিপু, নুরুল হাসান (উইকেটক্ষক), মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম ও শরীফুল ইসলাম।

নিউজিল্যান্ডের একাদশ : টিম সাউদি (অধিনায়ক), ডেভন কনওয়ে, টম লাথাম, কেন উইলিয়ামসন, ড্যারিল মিচেল, টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), গ্লেন ফিলিপস, হেনরি নিকোলস, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন, এজাজ প্যাটেল।

 

একুশে সংবাদ/স ক

Link copied!