AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নাসরের হারের রাতে মেসির নামে স্লোগান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৪৩ পিএম, ২ ডিসেম্বর, ২০২৩
নাসরের হারের রাতে মেসির নামে স্লোগান

প্রতিপক্ষের মাঠে খেলতে নামলেই লিওনেল মেসির নামে স্লোগান শোনায় অভ্যস্ত হয়ে উঠেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। যার জবাবে এর আগে অনেকবারই মেজাজ হারিয়েছেন এই পর্তুগিজ সুপারস্টার। তবে সৌদি প্রো লিগে গতকাল (শনিবার) ভিন্নরকম এক উত্তর দিয়েছেন তিনি।

নেইমার জুনিয়রবিহীন আল হিলালের বিপক্ষে শনিবার ৩-০ গোলে হেরেছে আল নাসর। বাড়তি হিসেবে ম্যাচ শেষে তিক্ত ‘মেসি-মেসি’ স্লোগান শুনতে হয়েছে রোনালদোকে! তবে এবার আর তিনি মেজাজ হারাননি! উল্টো হাসি ও চুমু উপহার দিয়েছেন সমর্থকদের।

এদিন ‘রিয়াদ ডার্বি’ ম্যাচে নেমেছিলেন রোনালদো। ম্যাচের তিনটি গোলই এসেছে বিরতির পর। নেইমারের দল আল হিলালের হয়ে জোড়া গোল করেন সার্বিয়ান তারকা আলক্সান্দার মিত্রোভিচ। অন্য গোলটি তার সার্বিয়া সতীর্থ মিলিনকোভিচ-সাভিচের।

চোটের কারণে আপাতত মাঠের বাইরে রয়েছেন নেইমার। সে কারণে তিনি জাতীয় দলের সাম্প্রতিক ম্যাচগুলোতেও দর্শক হয়ে কাটিয়েছেন। এই ম্যাচে রোনালদো প্রতিপক্ষ কয়েকবার তর্কে জড়ান খেলোয়াড় ও রেফারির সঙ্গে।

গতকালের হারে ১৫ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা আল হিলালের সঙ্গে ৭ পয়েন্ট ব্যবধানে পিছিয়ে পড়েছে আল নাসর। এদিন ম্যাচের বিরতিতে রোনালদো মাঠ ছাড়ার সময় তাকে উদ্দেশ্য করে গ্যালারিতে ‘মেসি মেসি’ স্লোগান ধরেন আল হিলাল সমর্থকরা।

জবাবে মুচকি হাসির সঙ্গে উড়ন্ত চুমু উপহার দিয়ে মাঠ ছাড়েন রোনালদো। এর আগে সৌদি সুপার কাপের ম্যাচে রোনালদো অনুশীলন করাকালে তাকে খেপিয়ে তুলতে মেসির নামে স্লোগান ধরেছিলেন আল-ইত্তিহাদের সমর্থকরা। ব্যাপারটা যে রোনালদোর খুব ভালো লাগেনি, সেটি তার মুখভঙ্গিতেই বোঝা গিয়েছিল।

আল-হিলালের সমর্থকরা পরে একই ঘটনা ঘটান। গত এপ্রিলে তারা সিআর সেভেনকে লক্ষ্য করে ‘মেসি’ স্লোগান ধরার পর সহ্য করতে না পেরে বাজে অঙ্গভঙ্গি করেছিলেন রোনালদো। সেজন্য সমালোচিতও হয়েছিলেন তিনি।


একুশে সংবাদ/এস কে  

Link copied!