AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাথুরুর চাওয়ায় বাংলাদেশ দলে নতুন লেগ স্পিনার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:১৭ পিএম, ২৩ অক্টোবর, ২০২৩
হাথুরুর চাওয়ায় বাংলাদেশ দলে নতুন লেগ স্পিনার

ওয়ানডে বিশ্বকাপে চারটি ম্যাচ খেলে ফেলেছে বাংলাদেশ দল। আফগানিস্তান ছাড়া বাকি তিনটি ম্যাচেই পরাজয়ের  স্বাদ গ্রহণ করেছে টাইগাররা। এদিকে বিশ্বকাপে বাংলাদেশ ব্যতীত সবগুলো দলেরই রয়েছে চায়নাম্যান বা লেগ স্পিনার।

 

দেশের নেটে লেগ স্পিনারের ছড়াছড়ি থাকলেও জাতীয় দলে খেলার মতো কেউ নেই। লেগ স্পিনারদের বিপক্ষে ব্যাটারদের প্রস্তুতি নিখুঁত করার লক্ষ্যে কোচ চন্ডিকা হাথুরুসিংহের চাওয়াতে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিয়েছেন বয়সভিত্তিক দলের হয়ে খেলা এক লেগ স্পিনার।  


জানা গেছে, অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলার অভিজ্ঞতা থাকা ওয়াসি সিদ্দিকী মুম্বাইয়ে দলের সঙ্গে নেট বোলার হিসেবে যোগ দিয়েছেন। টাইগারদের প্রধান কোচ আরো আগে থেকেই এই লেগিকে দলের সঙ্গে চেয়েছিলেন। কিন্তু ভিসা জটিলতার কারণে ওয়াসির ভারত যেতে বিলম্ব হয়।


বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেয়া ওয়াসি অনূর্ধ্ব-১৯ দলের হয়ে বেশ কিছু ম্যাচ খেলেছেন। ধারণা করা হচ্ছে, পারফরম্যান্স অব্যাহত রাখতে পারলে তরুণ এই ক্রিকেটার ২০২৪ সালের যুব বিশ্বকাপ দলের নিয়মিত সদস্য হবেন।


ক্রিকেট সংশ্লিষ্টরা মনে রছেন, প্রথম শ্রেণির লিগ, বিপিএল ও লিস্ট-এ ক্রিকেটে টানা ম্যাচ খেলার সুযোগ দেওয়া হলে প্রতিদ্বন্দ্বিতা করে নিজেদের আন্তর্জাতিক মানের করে গড়ে তুলতে পারবেন দেশের লেগ স্পিনাররা।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!