AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গুজরাটের কাছে হারের পরই দুঃসংবাদ লখনউয়ের!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৫১ পিএম, ৮ মে, ২০২৩
গুজরাটের কাছে হারের পরই দুঃসংবাদ লখনউয়ের!

লখনউ সুপার জায়ান্টস সমর্থকদের কাছে ইতিমধ্যেই একটি দুঃসংবাদ সুনামির মতো আছড়ে পড়েছে। দলের ইংরেজ বোলার মার্ক উড চলতি আইপিএল টুর্নামেন্টের শেষ কয়েকটি ম্যাচ আর খেলতে পারবেন না।


আগামী কয়েকদিনের মধ্যেই তিনি বাবা হতে চলেছেন। আর সেকারণেই এই সময়টা তিনি পরিবারের পাশে থাকতে চান। তাই সোমবারই তিনি ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। আশা করা হচ্ছে, মে মাসের শেষ সপ্তাহেই তিনি পিতৃত্বের স্বাদ উপভোগ করতে পারবেন।

 

মে মাসের শেষ সপ্তাহে বাবা হতে চলেছেন মার্ক উড। এই পরিস্থিতিতে তিনি বর্তমানে স্ত্রী সারার পাশে থাকতে চান। মনে করা হচ্ছিল যে ২-১ সপ্তাহ আগেই তিনি ইংল্যান্ডে ফিরে যেতে পারেন। আপাতত তিনি যে আর ভারতে ফিরবেন, এমন প্রত্যাশা না করাই ভালো। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, এই নিয়ে দ্বিতীয়বার বাবা হতে চলেছেন মার্ক উড।


চলতি আইপিএল টুর্নামেন্টে মার্ক উড যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছেন। প্রথম ম্যাচেই তিনি মাত্র ১৪ রান দিয়ে ৫ উইকেট শিকার করেছিলেন। চার ম্যাচে তিনি মোট ১১ উইকেট শিকার করেছেন। মার্কের অনুপস্থিতি লখনউ সুপার জায়ান্টসকে যে একটা বড়সড় বিপদের মুখে ঠেলে দেবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।


লখনউ সুপার জায়ান্টস নিজেদের সোশ্যাল মিডিয়ায় মার্ক উডের একটি ফেয়ারওয়েল ভিডিয়ো শেয়ার করেছেন। এখানেই উড নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বললেন, ‍‍`আমি নিজের সন্তান জন্মের জন্য ফিরে যাচ্ছি। দলকে ছেড়ে যাওয়ার কারণে আমি খুবই দুঃখিত। কিন্তু, ভালো একটি কারণের জন্যই আমাকে ফিরে যেতে হচ্ছে। আশা করছি, আমি আবারও ফিরে আসব এবং আপনারা আমাকে ম্যাচ খেলতে দেখবেন। আমি আপনাদের কাছে ক্ষমাপ্রার্থী যে খুব একটা বেশি ম্যাচ আমি খেলতে পারলাম না।‍‍`

 

সঙ্গে তিনি আরও যোগ করছেন, ‍‍`আমি মোট চারটে ম্যাচ খেলেছি। তারমধ্যে বেশ কয়েকটা উইকেট শিকার করেছি। আশা করছি, আবারও এই দলের হয়েই খেলব। এটা একটা অসাধারণ দল। সবাই কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করে। আমি এই দলটাকে খুব ভালোবাসি। কোচিং স্টাফেরাও অসাধারণ। এই দলের প্রত্যেকটা ক্রিকেটারই যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছেন। তবে আমাদের আরও ভালো করে পারফর্ম করতে হবে যাতে প্লে অফ এবং তারপর ফাইনালে জায়গা করে নিতে পারি। ক্রিকেটাররা আপ্রাণভাবে সেই চেষ্টাই করে যাচ্ছে।‍‍`

একুশে সংবাদ.কম/সম 

Link copied!