AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমি এখনও শিখছি-মোস্তাফিজ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:০২ পিএম, ৬ জুলাই, ২০২২
আমি এখনও শিখছি-মোস্তাফিজ

বেশ কিছুদিন ধরেই নিজের বোলিং নিয়ে ভুগছেন জাতীয় দলের পেসার মোস্তাফিজুর রহমান। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে মোস্তাফিজকে পিটিয়েছেন ক্যারিবিয়ানর ব্যাটাররা। টি-টোয়েন্টিতে মুস্তাফিজের বোলিংয়ের এই দুর্দশা চলছে আসলে বেশ কিছুদিন ধরেই।

নিজের বোলিং নিয়ে মোস্তাফিজ বলেন,‘ আমি তো মনে করি… অপারেশনের পর (২০১৬ সালের অগাস্টে) আমার এক-দেড় বছর ভালো পারফরম্যান্স ছিল না। আসলে শেখার তো শেষ নেই, উন্নতি প্রতিদিন করা যায়। আমি চেষ্টা করছি আরও উন্নতি করার জন্য যে বিশ্বের ভালো ভালো বোলারদের মধ্যে কীভাবে থাকা যায়। ফিটনেস বলেন, কোচদের পরামর্শ নেওয়া বলেন, আমি শিখছি এখনও।”

দেশের বাইরে অবশ্য শুধু সাম্প্রতিক নয়, মুস্তাফিজের বোলিংয়ের সামগ্রিক চিত্রই এখনও খুব সন্তোষজনক নয়। অবশ্য মুস্তাফিজ এজন্য দায় দিলেন উইকেটকে। তিনি বলেন,‘এশিয়ান উইকেট একরকম, এশিয়ার বাইরের উইকেট আরেক রকম। এশিয়ার বাইরের উইকেট খুব ভালো, ‘ট্রু’ উইকেট থাকে। এটার কারণে হতে পারে।’

এছাড়া বাংলাদেশের এই কাটার মাস্টার বলেন,‘আমি চেষ্টা করি আমার সেরাটা দেওয়ার, সবসময়ের জন্য। এশিয়ার ভেতরে দেখবেন, অন্য দলের ১৫০ রান করতেও কষ্ট হয়। এশিয়ার বাইরে ২০০ রান করলেও নিরাপদ নয়। এই কারণে ইকোনোমি (ওভারপ্রতি রান) বাড়তে পারে। আমার যেটা মনে হয়।”


সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি বৃহস্পতিবার। প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ার পর দ্বিতীয় ম্যাচে অনায়াস জয়ে সিরিজে এগিয়ে আছে ওয়েস্ট ইন্ডিজ।

একুশে সংবাদ/এসএস

Link copied!