AB Bank
ঢাকা শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালদ্বীপে নতুন বছরে কর্মীদের ভালো কাজের পুরস্কার দিলেন আবদুল মান্নান


Ekushey Sangbad
ওমর ফারুক খোন্দকার (অনিক), মালদ্বীপ
১০:৫৩ পিএম, ১ জানুয়ারি, ২০২৪
মালদ্বীপে নতুন বছরে কর্মীদের ভালো কাজের পুরস্কার দিলেন আবদুল মান্নান

নতুন বছরের শুভেচ্ছা হিসেবে প্রবাসী কর্মীদের ভালো কাজের পুরস্কার দিলেন মালদ্বীভিয়ান এক্সপ্রেস ট্রাভেল এন্ড ট্যুর প্রাইভেট লিমিটেডের মালিক মো. আবদুল মান্নান।

সোমবার ( ১ জানুয়ারি) সন্ধ্যায় এই পুরস্কার দেন তিনি।

জানা যায়, মালিক হঠাৎ করে কর্মীদের প্রতিষ্ঠানটির অফিস কক্ষে দাক দেন। আগে থেকে কোনো ঘোষণা না থাকায় কর্মীদের মধ্যে গুঞ্জন শুরু হতে দেরি হয়নি। একটা আশঙ্কা তো ছিলই, আর সেই আশঙ্কা নিয়ে বন্ধের দিনে নির্ধারিত সময়ে অফিসে হাজির হন কর্মীরা। তখনও তারা জানতেন না নতুন বছরের শুরুতে কী হতে চলেছে। মুখে স্মিত হাসি নিয়ে কর্মীদের সামনে হাজির হলেন আবদুল মান্নান। সাথে ছিলেন দাওয়াতি মেহমান ও রাজনীতিবিদ এবং মালদ্বীপের কিছু ব্যবসায়ী মহল।

তাকে এবং মেহমানদের হাসিমুখে দেখে আশ্বস্ত হন কর্মীরা। কেউ কেউ ভাবলেন যাক আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। তবে পরের ঘটনার জন্য প্রস্তুত ছিলেন না কর্মীদের কেউই। ডেকে নিলেন তার প্রতিষ্ঠানের সবচেয়ে পুরনো তিন প্রবাসী কর্মীকে। আর তাদের চমকে দিয়ে একে একে লুতফা খাতুন, সুমিত্রা চক্রবর্তী দাস ও রুফা তামান্নাকে নগদ অর্থসহ পুরস্কার তুলে দেন আবদুল মান্নান।

এরপরই আবদুল মান্নান বলেন, প্রিয়, আপনারা অনেকদিন ধরে আমার প্রতিষ্ঠানে নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছেন। সেজন্য নতুন বছর উপলক্ষে ছোট্ট উপহার দিলাম। আশা করি এই নতুন বছরের পুরস্কার আপনাদের পছন্দ হবে। আগামী দিনে আরও অনেক কর্মীকে এমন পুরস্কার দিতে চাই এই প্রত্যাশা করি।

এছাড়াও তিনি কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সমর্থন এবং সহযোগিতাই আমাকে এতদূর এগিয়ে নিয়ে এসেছে। আশা করছি আমরা আরও অনেকদূর এগিয়ে যাবো।

এদিকে আচমকা পুরস্কার পেয়ে আনন্দে বিহ্বল হয়ে পড়েন প্রতিষ্ঠানটির তিন কর্মী। এমন পুরস্কারের জন্য মালিককে ধন্যবাদ জানাতে ভুলেননি তারা।

এমন ব্যতিক্রমী আয়োজনে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী ও রাজনীতিবিদ মো. খলিলুর রহমান, আলতাফ হোসেন, মো. ফারুক, শরিফুল ইসলাম, নাছির উদ্দীন, মোস্তফা কামাল জিসান, নুরুল ইসলাম, মনির হোসেন, খায়রুল আমিন, মাসুম মুন্না ও মাহফুজুর রহমান প্রমুখ।

একুশে সংবাদ/ও.অ.প্র/জাহা

Link copied!