AB Bank
ঢাকা বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কলম্বিয়ান সমর্থকদের পেটালেন উরুগুয়ের তারকা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:২৯ এএম, ১১ জুলাই, ২০২৪
কলম্বিয়ান সমর্থকদের পেটালেন উরুগুয়ের তারকা

কোপা আমেরিকার সেমিফাইনালে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে উঠেছে কলম্বিয়া। এই হারে উরুগুয়েনদের ১৩ বছরের অপেক্ষার অবসান হলো না। তবে লুইস সুয়ারেজদের কাঁদিয়ে ২৩ বছর পর টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছে কলম্বিয়া।

বৃহস্পতিবার ব্যাংক অব আমেরিকা স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। যেখানে উরুগুয়েকে ১-০ গোলে হারিয়েছে কলম্বিয়া। ম্যাচটিতে একমাত্র জয়সূচক গোলটি করেছেন জেফারসন লের্মার।

ম্যাচের প্রথমার্ধের বিরতির বাঁশি বাজার আগ মুহূর্তে লাল কার্ড নিয়ে বেরিয়ে যান দানিয়েল মুনজ। ১০ জনের দল হয়েও ম্যাচের বাকিটা সময় প্রথম বিশ্ব চ্যাম্পিয়নদের কোনো গোল করতে দেয়নি কলম্বিয়ানরা। আর্জেন্টিনার প্রতিপক্ষ হিসেবে ফাইনালের টিকিট নিশ্চিত করে তারা।

তবে ম্যাচটির শেষে উত্তাপ ছড়িয়েছিল তুমুল মাত্রায়। ফুটবল খেলায় সংঘাত সাধারণত খেলোয়াড়-কোচদের মধ্যে হয়ে থাকে। কিন্তু এদিন উরুগুয়ান ফুটবলাররা তর্কে জড়িয়েছিলেন কলম্বিয়ান সমর্থকদের সঙ্গে। একপর্যায়ে সেটা হাতাহাতি এমনকি ঘুষি পর্যন্ত গড়িয়েছে।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস তাদের এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। এসময় সুয়ারেজ ও উরুগুয়ের কোচ মার্সেলো বিয়েলসা তার খেলোয়াড়দের সেখান থেকে সরিয়ে নেয়ার চেষ্টা করছিলেন। তবে সংঘাতটা ঠিক কি কারণে এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে পারেনি গণমাধ্যমটি।

মাঠের ভেতরে সংঘাত-তর্ক মারামারি, ফুটবলে খুব স্বাভাবিক ঘটনা। তবে মাঠ ছাড়িয়ে সেটা গ্যালারিতে চলে যাওয়া, এমন নজির ফুটবলে কমই রয়েছে।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!