AB Bank
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারত-ইংল্যান্ড ম্যাচের আগে বড় দুঃসংবাদ!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:০৭ পিএম, ২৭ জুন, ২০২৪
ভারত-ইংল্যান্ড ম্যাচের আগে বড় দুঃসংবাদ!

টি-২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে ভারত। আজ বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় ম্যাচ শুরু হওয়ার কথা। এই ম্যাচের জন্য রির্জাভ ডে বা অতিরিক্ত দিন নেই। বৃষ্টির কথা মাথায় রেখে এই ম্যাচের জন্য আগেই অতিরিক্ত চার ঘণ্টা বরাদ্দ রেখেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল। বুধবার (২৬ জুন) থেকে টানা বৃষ্টি হচ্ছে গায়ানায়। বৃহস্পতিবারও (২৭ জুন) হালকা থেকে ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এই পরিস্থিতিতে কি আদৌ ম্যাচ হওয়া সম্ভব?

আজ স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় শুরু হওয়ার কথা ম্যাচ (বাংলাদেশ সময় রাত সাড়ে আটটা)। এই ম্যাচের জন্য রির্জাভ ডে বা অতিরিক্ত দিন নেই। তাই বৃষ্টির কথা মাথায় রেখে এই ম্যাচের জন্য আগেই অতিরিক্ত চার ঘণ্টা বরাদ্দ রেখেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল। সেমিফাইনালের ফয়সালা হওয়ার জন্য দু’দলকেই অন্তত ১০ ওভার করে ব্যাট করতে হবে। অর্থাৎ কম করেও ম্যাচ শেষ হতে প্রয়োজন দু’ঘণ্টা। এই সুযোগ কি দেবে প্রকৃতি?

আবহাওয়ার পূর্বাভাস আশা দেখাচ্ছে না। প্রতি ঘণ্টার যে পূর্বাভাস রয়েছে, তাতে বৃহস্পতিবার সারা দিনই বৃষ্টি হতে পারে গায়ানায়। সকাল ৯টায় বৃষ্টির সম্ভাবনা ৪০ শতাংশ। খেলা শুরুর নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে বা টসের সময় সকাল ১০টায় বৃষ্টির সম্ভাবনা ৬৬ শতাংশ। পূর্বাভাস অনুযায়ী সকাল ১১টায় আরও বাড়বে বৃষ্টির পরিমাণ। ৭৫ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে এই সময়।

গায়ানায় দুপুর ১২টায় বৃষ্টির সম্ভাবনা ৪৯ শতাংশ। দুপুর ১টায় ৩৪ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের এই দ্বীপ রাষ্ট্রে। দুপুর ২টাতেও একই রকম বৃষ্টি হতে পারে। এরপর আবার বৃষ্টির পরিমাণ বৃদ্ধি পাতে পারে। দুপুর ৩টায় বৃষ্টির সম্ভাবনা ৪০ শতাংশ। আবার সন্ধা ৬টার পর ভারী বৃষ্টি হতে পারে বলে জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়ার পূর্বাভাস স্বস্তিদায়ক নয়। বুধবার দুপুরের পর খুব বেশি বৃষ্টি হয়নি গায়ানায়। বৃহস্পতিবার সকাল থেকে আবার বৃষ্টি হচ্ছে। গত দু’দিন ধরে ঢাকা রয়েছে পিচ। তবে ভারত এবং ইংল্যান্ড শিবিরের চিন্তা রয়েছে আউটফিল্ড নিয়ে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!