AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপকে সামনে রেখে অনুশীলনে ব্যস্ত টাইগাররা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:২৫ পিএম, ২৭ মে, ২০২৪
বিশ্বকাপকে সামনে রেখে অনুশীলনে ব্যস্ত টাইগাররা

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে যুক্তরাষ্ট্রের ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে অনুশীলন ব্যস্ত সময় কাটাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। প্রথম দিনে ঐচ্ছিক অনুশীলন থাকলেও টাইগারদের খুব সিরিয়াস দেখা গেছে।

আগামী ৮ জুন এই ভেন্যুতে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ আসর শুরু করবে টাইগার্সরা। এর আগে, এই মাঠে স্বাগতিক যুক্তরাষ্ট্রের সঙ্গে মঙ্গলবার (২৮ মে) ও পহেলা জুন ভারতের বিপক্ষে নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম প্রস্তুতি ম্যাচ খেলবে সাকিব-শান্তরা।

এদিকে বৈশ্বিক এই মহাযজ্ঞে অংশ নিতে যুক্তরাষ্ট্রে পা রাখার পর স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে বাংলাদেশ। যেখানে প্রথম দুই ম্যাচে হেরে সিরিজ হাতছাড়া করে। তবে শেষ ম্যাচে জয় নিয়ে হোয়াইটওয়াশ এড়ায় চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা।

সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের পর সংবাদ সম্মেলনে ওপেনার তানজিদ হাসান তামিম জানিয়েছিলেন, ডালাসের দুটা প্র্যাকটিস সেশন পুরোপুরি কাজে লাগাতে চায় বাংলাদেশ।

উল্লেখ্য, ২০২৪ বিশ্বকাপে বাংলাদেশ লড়বে ‘ডি’ গ্রুপে। একই গ্রুপে আছে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, নেপাল এবং নেদারল্যান্ডস। আগামী ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ অভিযান।


একুশে সংবাদ/এস কে

 

Link copied!