AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইপিএল জিতে রিঙ্কুকে নকল করলেন শাহরুখ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:২২ এএম, ২৭ মে, ২০২৪
আইপিএল জিতে রিঙ্কুকে নকল করলেন  শাহরুখ

‍‍গডস প্ল্যান ব্রো, গডস প্ল্যান বেবি‍‍- আইপিএল জয়ের পর শাহরুখ খান এবং রিঙ্কু সিংয়ের উচ্ছ্বাসের ভিডিও ভাইরাল হয়ে গেল। যে ‍‍`গডস প্ল্যান‍‍` কথাটা একেবারেই রিঙ্কু স্পেশাল। এবার আইপিএলের শুরুর দিকে যখন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ২২৩ রান করেও হেরে গিয়েছিল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর), তখন রিঙ্কুর সেই ‘গডস প্ল্যান’-র কথা বলেই ভেঙে পড়া নাইট বাহিনীকে চাঙ্গা করেছিলেন শাহরুখ। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে ১০টি ম্যাচের মধ্যে সাতটিতেই জিতেছে কেকেআর (একটি ম্যাচে হেরে গিয়েছে, আর বৃষ্টির জন্য দুটি ম্যাচে মাঠে নামতেই পারেনি)। সপ্তম জয়টা এসেছে আইপিএল ফাইনালে। আর তারপরই ‘গডস প্ল্যান’ বলে উচ্ছ্বাসে ভেসে যান শাহরুখ এবং রিঙ্কু।

রবিবার চিপকে কেকেআর আইপিএল জেতার পরই মাঠে নেমে আসেন শাহরুখ। ততক্ষণে একপ্রস্থ উৎসব সেরে ফেলেছেন রিঙ্কু-সহ কেকেআরের খেলোয়াড়রা। তারই মধ্যে শাহরুখকে দেখতে পেয়ে ছুটে আসেন রিঙ্কু। তিনি বলেন, ‘গডস প্ল্যান কমপ্লিটেড (ঈশ্বরের পরিকল্পনা পূর্ণ হয়ে গেল)।’ আর তাকে দেখে জড়িয়ে ধরেন শাহরুখও। তিনি বলতে থাকেন, ‘গডস প্ল্যান ব্রো, গডস প্ল্যান ব্রো, বেবি, গডস প্ল্যান ব্রো, ইয়ো বেবি।’

এবার আইপিএলে মাত্র তিনটি ম্যাচে হেরেছে কেকেআর। একটি হেরেছিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। তারপর ২২৩ রান করেও জোস বাটলারের দুর্দান্ত শতরানের কারণে ইডেন গার্ডেন্সে হেরে গিয়েছিল কেকেআর। সেই ম্যাচের পর স্বভাবতই হতাশ হয়ে পড়েছিলেন কেকেআরের খেলোয়াড়রা। সেইসময় নাইট ড্রেসিংরুমে এসে শাহরুখ বলেছিলেন যে মন খারাপ কর না। রিঙ্কু যেমন বলে থাকেন যে ‍‍`গডস প্ল্যান‍‍`, এটা সেরকমই ‍‍`গডস প্ল্যান‍‍`।

আর কেকেআর এবার যেভাবে খেলেছে, তাতে ক্রিকেট দেবতা হয়ত সত্যিই ঠিক করে রেখেছিলেন যে আইপিএলের ট্রফিটা উঠবে শ্রেয়স আইয়ার, মিচেল স্টার্ক, বেঙ্কটেশ আইয়ারদের হাতে। শুধু যে আইপিএলের ট্রফিটা উঠেছে, তা নয়, একেবারে দাপটের সঙ্গে চেন্নাই থেকে কলকাতায় সেটা নিয়ে এসেছেন তারা। কারণ ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদকে পুরো ২০ ওভারও খেলতে দেননি। ১১৩ রানেই অল-আউট হয়ে যায় সানরাইজার্স। যা আইপিএলের ইতিহাসে সর্বনিম্ন স্কোর। যে রানটা ৫৭ বল বাকি থাকতেই তুলে নেয় কেকেআর।

একুশে সংবাদ/এস কে

 

Link copied!