AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেল রোহিতদের বিশ্বকাপ জার্সি!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৩৮ পিএম, ৬ মে, ২০২৪
সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গেল রোহিতদের বিশ্বকাপ জার্সি!

এখনও পর্যন্ত সরকারিভাবে প্রকাশ করেনি বিসিসিআই। তবে সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গেল ভারতের ২০২৪ টি-২০ বিশ্বকাপের জার্সির নকশা। নীল ও গেরুয়ার সমন্বয়ে তৈরি জার্সির ছবিটিকে নেটিজেনরা রোহিতদের বিশ্বকাপ জার্সি বলেই দাবি করছেন। স্বাভাবিকভাবেই ভারতের বিশ্বকাপ জার্সি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা তুঙ্গে।

সোশ্যাল মিডিয়ায় জার্সির যে ছবিটি ছড়িয়ে পড়েছে, তার কাঁধ ও হাতা গেরুয়া রংয়ের। বাকি অংশ নীল রংয়ের। গাঢ় নীল রংয়ের নকশাও রয়েছে তাতে। বুকের বাঁ-দিকে বিসিসিআইয়ের লোগো। তার উপরে একটি স্টার রয়েছে। ২০০৭ টি-২০ বিশ্বকাপ জয়ের স্মারক হিসেবেই বোর্ডের লোগোর উপরে একটি তারা আঁকা রয়েছে। কলার পতাকার মতো ট্রাই কালারের।

জার্সির সামনে সাদা রংয়ে লেখা স্পনসরের নাম। সেই সঙ্গে গেরুয়া রংয়ে লেখা রয়েছে ইন্ডিয়া। জার্সিটি আদৌ রোহিতদের আসন্ন টি-২০ বিশ্বকাপের জার্সি কিনা বলা মুশকিল। তবে সেটির নকশা সকলের পছন্দ হয়েছে এমনটা বলা যাবে না মোটেও। কেননা সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া মিলেছে নকশা নিয়ে। অনেকেরই জার্সিটিকে মনে ধরেনি। আবার উচ্ছ্বাস প্রকাশ করেছেন কেউ কেউ।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া জার্সিটি সত্যিই ভারতের বিশ্বকাপ জার্সি কিনা, সেই বিষয়ে সংশয় তৈরি হয়েছে বিশেষ একটি কারণে। কেননা বুকের ডানদিনে রয়েছে অ্যাডিডাসের লোগো। অথচ এই জায়গায় বাধ্যতামূলকভাবে থাকার কথা টি-২০ বিশ্বকাপ ২০২৪-এর লোগো।

বিসিসিআই এখনও সরকারিভাবে টিম ইন্ডিয়ার বিশ্বকাপ জার্সি প্রকাশ না করলেও অনেক দেশই তাদের বিশ্বকাপের নতুন কিটস প্রকাশ করেছে। নিউজিল্যান্ড তো তাদের বিশ্বকাপ জার্সির রংই বদলে ফেলেছে। নিউজিল্যান্ডকে তাদের পরিচিত কালো জার্সিতে মাঠে নামতে দেখা যাবে না এবছর। বিশ্বকাপের জন্য নিজেদের নতুন জার্সি প্রকাশ করেছে দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়াও।

এখনও জার্সি প্রকাশ না করলেও বিসিসিআই ইতিমধ্যেই বিশ্বকাপের জন্য ১৫ জনের স্কোয়াড ঘোষণা করেছে। সেই সঙ্গে চারজন রিজার্ভ ক্রিকেটারের তালিকাও প্রকাশ করা হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে।

একুশে সংবাদ/এস কে      
 

Link copied!