AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যা দেখলে সাকিবের হাসি পায়


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৫৪ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪
যা দেখলে সাকিবের হাসি পায়

আসন্ন বিশ্বকাপের আগমুহূর্তে জিম্বাবুয়ে সিরিজের শুরুতে সাকিবের না থাকা নিয়ে সামাজিক মাধ্যমে চলছে বিস্তর আলোচনা-সমালোচনা। তবে যাকে নিয়ে এতো আলোচনা-সমালোচনা সেই সাকিব নিজেই জানালেন, এসব দেখলে হাসি পায় তার।

বুধবার যুক্তরাষ্ট্রে এক অনুষ্ঠানে সাকিব বলেন, ‘আমেরিকা থাকলে ফেসবুকে বেশি সময় কাটানো হয়, দেশে থাকলে সময় পাই না। সামাজিক যোগাযোগমাধ্যমে এসব দেখলে আমার একটু হাসিই পায় যে মানুষ কত রকম চিন্তা করতে পারে।’

সবকিছু যে সাকিবের ইচ্ছাতে হয় সেকথাও জানিয়েছেন দেশসেরা এই অলরাউন্ডার। তিনি বলেন, ‘আসলে এগুলো আলোচনার মাধ্যমেই হয়, আমার ইচ্ছেমতো হয় না। যেহেতু ঢাকা প্রিমিয়ার লিগে দুটি ম্যাচ থাকবে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ তিন ম্যাচ খেলার আগে। দুটি ম্যাচ খেলার সুযোগ থাকছে। প্রস্তুতিটাও ভালো হবে। সে কারণে আসলে এই দুইটা ম্যাচ খেলা। এখানে এর বেশি নেই।’

বাংলাদেশ-জিম্বাবুয়ের টি-২০ সিরিজটা হবে দেশের দুই স্টেডিয়ামে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের প্রথম তিন টি-২০ ম্যাচ হবে যথাক্রমে ৩, ৫ ও ৭ মে। আর ১০ ও ১২ মে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে চতুর্থ ও পঞ্চম টি-২০।

উল্লেখ্য, ঘরের মাঠে শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলার পরই ওমরাহ পালন করতে সৌদি আরব যান সাকিব। সেখানে ওমরাহ পালনের পর ঈদুল ফিতর পরিবারের সঙ্গে কাটাতে মার্কিন যুক্তরাষ্ট্রে যান সাকিব। তারপর থেকে যুক্তরাষ্ট্রেই আছেন তিনি।

একুশে সংবাদ/এস কে   

Link copied!