AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিরোপা প্রত্যাশী লিভারপুলকে রুখে দিল ম্যানইউ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৫৪ পিএম, ৮ এপ্রিল, ২০২৪
শিরোপা প্রত্যাশী লিভারপুলকে রুখে দিল ম্যানইউ

ইংলিশ প্রিমিয়ার লিগে চলতি মৌসুমে শিরোপা জয়ের কোনো সম্ভাবনা নেই ম্যানচেস্টার ইউনাইটেডের (ম্যানইউ)। শিরোপার দৌড়ে অনেক পিছিয়ে আছে এরিক টেন হাগের দল। তবে শিরোপা প্রত্যাশী লিভারপুলকে রুখে দিয়েছে ম্যানইউ।রোববার (৭ এপ্রিল) ওল্ড ট্রাফোর্ডে লিভারপুলের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচটি ড্র হয়েছে ২-২ ব্যবধানে। এতে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে পয়েন্ট হারিয়ে কিছুটা ধাক্কা খেয়েছে লিভারপুল।

আজ ম্যানচেস্টার ইউনাইটেডকে হারাতে পারলে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ ছিল অল রেডসদের সামনে। তবে ড্র করে দ্বিতীয় স্থানে থাকতে হচ্ছে সালাহদের। ৩১ ম্যাচ ৭১ পয়েন্ট নিয়ে সবার উপরে আর্সেনাল। পয়েন্ট সংখ্যা সমান হলেও গোল ব্যবধানে পিছিয়ে থেকে তার পরেই আছে জার্গেন ক্লপের দল। ৭০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে সিটি।

খেলার ২৩ মিনিটে লুইস ডিয়াজের দুর্দান্ত গোলে এগিয়ে যায় জার্গেন ক্লপের দল। দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে ওই গোল শোধ দিয়ে দেয় ম্যানচেস্টার ইউনাইটেডের ব্রুনো ফার্নান্দেজ। ১৭ মিনিট পর ঘরের সমর্থকদের আবারও আনন্দের উপলক্ষ এনে দেন কোবি মাইনো।

তবে লিগের গুরুত্বপূর্ণ সময়ে হারতে বসা লিভারপুলকে উদ্ধার করেন মোহাম্মদ সালাহ। ৮৪ মিনিটে পেনাল্টি থেকে গোল শোধ দেন মিসরীয় ফরোয়ার্ড। শেষের কয়েক মিনিট বেশ কয়েকটি আক্রমণ চালালেও জয়সূচক গোলে দেখা আর পায়নি অলরেডসরা।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!