AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জন্মদিনে ফিফটি হাঁকালেন তামিম


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:০৩ পিএম, ২০ মার্চ, ২০২৪
জন্মদিনে ফিফটি হাঁকালেন তামিম

আজ তামিম ইকবালের ৩৬তম জন্মদিন। নিজের জন্মদিনের দিন জ্বলে উঠেছেন দেশ সেরা এই ওপেনার।দিনটি তিনি রাঙিয়েছেন ফিফটিতে। তার দুর্দান্ত অর্ধশতকে রুপগঞ্জ টাইগার্সকে ৮ উইকেটে হারিয়েছে প্রাইম ব্যাংক। ম্যাচসেরাও হয়েছেন তামিম।

বুধবার (২০ মার্চ) বিকেএসপির ৩ নম্বর মাঠে টস হেরে আগে ব্যাটিং করতে নেমে ৩১.১ ওভারে ১৩২ রানে অলআউট হয় রূপগঞ্জ টাইগার্স। জবাবে খেলতে নেমে ২৯.২ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় প্রাইম ব্যাংক।

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে উড়ন্ত শুরু পায় প্রাইম ব্যাংক। দুই ওপেনার পারভেজ হোসেন ইমন ও তামিম ইকবাল দুজনেই পান ফিফটির দেখা। ৭৮ বলে ৬৭ রান করে তামিম ফিরলে ভাঙে ১১৮ রানে উদ্বোধনী জুটি।

তামিম ফেরার পর আরেক ওপেনার ইমনও আর বেশিক্ষণ টিকতে পারেননি। ইনফর্ম এই ব্যাটার ৭৫ বলে করেছেন ৫০ রান। দুই ওপেনার ফেরার পর বাকি কাজটা করেছেন নাইম ইসলাম ও বিশাল চৌধুরী। 

রুপগঞ্জ টাইগার্সের হয়ে একটি করে উইকেট পেয়েছেন জনি ও মামুন।

এর আগে শুরুতে ব্যাট করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় রূপগঞ্জ। যদিও এক প্রান্তে দাঁড়িয়ে থেকে একাই লড়াই করেছেন শামসুর রহমান শুভ। তিনি ৪৬ বলে ৫০ রানের ইনিংস খেললেও আরেক প্রান্তে ছিল ব্যাটারদের আসা-যাওয়ার মিছিল। তাতে ১৩২ রানেই থামতে হয় তাদের।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!