AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রত্যেক ছেলে-মেয়েকে খেলাধুলায় মনোনিবেশের আহবান হুইপ মাশরাফির


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৪৬ পিএম, ৮ মার্চ, ২০২৪
প্রত্যেক ছেলে-মেয়েকে খেলাধুলায় মনোনিবেশের আহবান  হুইপ মাশরাফির

জাতীয় সংসদের হুইপ মাশরাফি বিন মর্তুজা এমপি বলেন, ‘সুুস্বাস্থ্য ও সুন্দর মনের অধিকারী হতে হলে প্রত্যেক ছেলে-মেয়েকে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। প্রতিটি মানুষের জীবনে খেলাধুলা অত্যনাÍ  গুরুত্বপূর্ণ। নিজে একজন খেলোয়াড় হিসেবে বিশ্বাস করি  খেলোয়াড়রা প্রতিদিন   হারে, কিন্তু  ঠিকই মাঠে যায় জিততে।’

নড়াইলে  চলমান ৩ দিনব্যাপী বঙ্গবন্ধু ৪৩তম জাতীয় সাইক্লিং প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আজ শুক্রবার  এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘প্রতিদিন আবার জেতার জন্য নতুন করে খেলার মাঠে নামে। এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীসহ খেলোয়াড়দের উদ্দেশ্যে মাশরাফি বলেন, আপনারা যা কিছু করবেন দেশের জন্য করবেন। জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে সুনাম বয়ে আনতে তিনি ক্রীড়াবিদদের প্রতি উদাত্ত আহবান জানান।’

নড়াইল বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ স্টেডিয়ামে জাতীয় সাইক্লিং প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মন্ত্রী পরিষদ বিভাগের সাবেক সচিব ও সাইক্লিং ফেডারেশনের সভাপতি কবির বিন আনোয়ার।

বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এ  সাইক্লিং প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, পুলিশ সুপার মোহা: মেহেদী হাসান, সাইক্লিং ফেডারেশনের সহ-সভাপতি কাজী ইলিয়াস আহমেদ, সাধারন সম্পাদক মোহাম্মদ তাহের উল আলম, নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু প্রমূখ।

বাংলাদেশ সেনাবাহিনী,বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি),বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার ও ভিডিপি,ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, স্বাগতিক নড়াইল জেলা ক্রীড়া সংস্থাসহ দেশের বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থার মোট ২৮টি দল  প্রতিযোগিতায় অংশ গ্রহণ করছে।

একুশে সংবাদ/এস কে

Link copied!