AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিবের জয় নিয়ে শিশিরের আবেগঘন পোস্ট


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:০২ এএম, ৮ জানুয়ারি, ২০২৪
সাকিবের জয় নিয়ে শিশিরের আবেগঘন পোস্ট

খেলার মাঠে সবসময়ই চ্যাম্পিয়ন ক্রিকেটার সাকিব আল হাসান। এবার রাজনীতির মাঠে নিজেকে প্রমাণ করলেন এই ক্রিকেটার। প্রথমবার জাতীয় সংসদ নির্বাচনে এসেই বাজিমাত করেছেন জাতীয় দলের অধিনায়ক। মাগুরা-১ আসন থেকে বিপুল ভোটে জিতে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন সাকিব।

ক্রিকেট মাঠের সাকিব আল হাসানকে সবসময়ই অনুপ্রেরণা জুগিয়েছেন স্ত্রী উম্মে শিশির আল হাসান। ক্যারিয়ারের নানা উত্থান-পতনে স্বামীর পাশে থেকেছেন তিনি। রাজনীতির মাঠে সাকিবের সাফল্যেও একই ভূমিকা পালন করলেন শিশির। মাগুরা-১ আসনে সাকিবের বিজয়ে তাকে নিয়ে পোস্ট করেছেন শিশির।

ফেসবুক স্ট্যাটাসে সাকিবকে অভিনন্দন জানিয়ে শিশির লিখেছেন, ‘একটা নতুন শুরুর জন্য তোমাকে অভিনন্দন প্রিয় স্বামী। তুমি জীবনের প্রতিটা ক্ষেত্রেই বিজয়ী হয়েছিলে। যদিও আমি সেখানে ছিলাম না তবে আমার সমর্থন সবসময় তোমার পাশে ছিল। মাগুরার লোকদের অসংখ্য ধন্যবাদ নিজেদের ঘরের ছেলে এতটা ভালোবাসা এবং সম্মান দিয়ে বরণ করার জন্য।’

রোববার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন সাকিব।  মাগুরা-১ আসনের ১৫২ কেন্দ্রে নৌকা প্রতীক নিয়ে ১ লক্ষ ৮৫ হাজার ৩৮৮ ভোট পেয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেসের ডাব প্রতীকের কাজী রেজাউল ইসলাম পেয়েছেন ৫ হাজার ৯৯৩ ভোট।


একুশে সংবাদ/আ.ই.প্র/জাহা

Link copied!