ঢাকা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আর্জেন্টিনার সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় মার্টিনেজ


Ekushey Sangbad
স্পোটর্স ডেস্ক
০৩:৪৪ পিএম, ৪ জুলাই, ২০২২
আর্জেন্টিনার সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় মার্টিনেজ

ফুটবল ইতিহাসেরই অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। গত দেড় দশকের বেশি সময় ধরে পায়ের জাদুতে ফুটবল বিশ্বকে বিমোহিত করে রেখেছেন এ আর্জেন্টাইন সুপারস্টার। তবে সবকিছুরই যেমন শেষ থাকে, তেমনি ক্যারিয়ারের অন্তিম পর্যায়ে পৌঁছে গেছেন মেসি। 

যার প্রভাব পড়েছে তার দলবদলের বাজারেও। যে কারণে মেসিকে টপকে এখন আর্জেন্টিনার সবচেয়ে দামি ফুটবলার লাউতারো মার্টিনেজ। ফুটবলের দলবদলভিত্তিক নির্ভরযোগ্য ওয়েবসাইট ট্রান্সফারমার্কেটের প্রতিবেদন অনুযায়ী, বর্তমান দলবদলের বাজারে ইন্টার মিলানের আর্জেন্টাইন ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজের বাজার মূল্য ৬৭.৫০ মিলিয়ন পাউন্ড।

যা লিওনেল মেসির চেয়ে দেড়গুণ বেশি। বর্তমান বাজারে মেসির মূল্য ৪৫ মিলিয়ন পাউন্ড বলে জানানো হয়েছে ট্রান্সফারমার্কেটের প্রতিবেদনে। এছাড়া দলের তারকা ডিফেন্ডার, বর্তমানে টটেনহ্যাম হটস্পারে খেলা ক্রিশ্চিয়ান রোমেরো ৪৩.২০ মিলিয়ন পাউন্ড ও অ্যাটলেটিকো মাদ্রিদের দুই তারকা অ্যাঞ্জেল কোররেয়া ৪০.৫০ মিলিয়ন পাউন্ড এবং রদ্রিগো ডি পলের বাজার মূল্য ৩৬ মিলিয়ন পাউন্ড।

উল্লেখ্য, এখন পর্যন্ত আর্জেটিনা জাতীয় দলের হয়ে ৩৮ ম্যাচ খেলে ২০টি গোল করেছেন লাউতারো মার্টিনেজ। ইন্টারের জার্সিতে তার গোলসংখ্যা ৭৪টি।

একুশে সংবাদ/এসএস