AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালদ্বীপে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত


মালদ্বীপে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

মালদ্বীপ শাখা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।মালদ্বীপ শাখা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দুলাল মাতবর এর সভাপতিত্বে বৃহস্পতিবার ২৩মে রাতে রাজধানী মালের রোড সিক্সটি সিক্স রেস্টুরেন্টে এই আলোচনা সভার আয়োজন করেন।

সভা পরিচালনা করেন সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম রিন্টু।এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক দুলাল হোসেন, সি-সহসভাপতি হাজী সাদেক, সহ-সভাপতি মো. মনির হোসেন, মো. ফাইজুর রহমান, সাংগঠনিক এমকে আর কামাল হোসেন, দপ্তর মো. রুবেল মৃধা, অর্থ সম্পাদক গাজী মো. জাহিদ।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির নেতাকর্মীদের মধ্যে মো. সোহাগ সরদার, মো. জামাল হোসেন, মো. দেলোয়ার হোসেন, মো. অলিউল্লাহ, মো.পারভেজ, রেজাউল, রাব্বিসহ দলটির সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

সভায় মূখ্য আলোচকের বক্তব্যে দুলাল মাতবর বলেন, সেদিন আকাশে মেঘ ছিল সারা বাংলার মানুষের সাথে কেদেঁছিল আকাশ বাতাস......। আজ সেই ঐতিহাসিক ১৭ মে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস।

সেই কালো মেঘের অবরুদ্ধ দিনের অবসান হয়... মানুষের প্রাণের আকুতি ভাগাভাগি করে দেওয়ার এই দিনটি বাঙালির কাছে বিশেষভাবে স্মরণীয়। সর্বস্বহারা এক নারী আজকের এই দিনে খুঁজে পেয়েছিলেন তার আত্মিক স্বজন। দিশেহারা বাঙালি জাতি আজকের এই দিনেই খুঁজে পায় নতুন নেতৃত্ব, আস্থা ও বিশ্বাস বলে উল্লেখ করেন তিনি।

এর আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এবং অনুষ্ঠানের শেষ পর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন মো. আল আমিন।

একুশে সংবাদ/এস কে

 

 

Link copied!