AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মতিঝিলে ২০০ মিটার রাস্তা দখলমুক্তকরণ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৪৬ পিএম, ৭ মে, ২০২৪
মতিঝিলে ২০০ মিটার রাস্তা দখলমুক্তকরণ

ঢাকা মেট্রোপলিটন পুলিশের সম্মানিত ৩৬তম কমিশনার হিসেবে জনাব হাবিবুর রহমান, বিপিএম(বার) পিপিএম(বার) দায়িত্ব গ্রহণ করেই জনদূর্ভোগ লাঘবে ২৩দফা প্রণয়ন করেন। যা বাস্তবায়নের অন্যতম মূলনীতি হল ‘স্পট বাই স্পট’ সমস্যা চিহ্নিত করে তা সমাধানের কার্যকরী  উদ্যোগ গ্রহণ। 

তার নেতৃত্বে মতিঝিল ট্রাফিক বিভাগের গুলিস্তান কেন্দ্রিক রাস্তা হতে হকার উচ্ছেদ, কমলাপুর রেলস্টেশনের রাস্তার উপর আইসিডি কনটেইনার অপসারণ সহ নানাবিধ যুগান্তকারী পদক্ষেপের সুফল পাচ্ছেন সম্মানিত নগরবাসী সহ সকলেই। 

উপর্যুক্ত ২৩ দফার অন্যতম হল রাস্তা হতে হকার/দখলদার উচ্ছেদপূর্বক তার শতভাগ যান চলাচলের জন্য উন্মুক্ত রাখা। রাজধানীর বাণিজ্যিক প্রাণকেন্দ্র মতিঝিলের বক্স কালভার্ট রোডে ইডেন মসজিদের পাশের গলিতে বিকন ফার্মাসিউটিক্যালস, আকিজ মটরস, আনার কোকারির সামনের প্রায় ২০০ মিটার রাস্তার একাংশ দীর্ঘদিন যাবৎ ঝুপড়ি ঘর দ্বারা দখলে ছিল। 

ডিসি ট্রাফিক মতিঝিল জনাব মোহাম্মদ মইনুল হাসান পিপিএম এর নির্দেশে এডিসি ট্রাফিক মতিঝিল জনাব মোঃ সাকিবুল ইসলাম খান ও এসি ট্রাফিক মতিঝিল জনাব মোঃ শইমী ইমতিয়াজ এর তত্বাবধানে টিআই মতিঝিল জনাব আবুল হোসেন ও পিআই মতিঝিল  জনাব মোঃ বেলাল হোসেন এর উপস্থিতিতে ক্রাইম বিভাগ ও ট্রাফিক বিভাগের যৌথ অভিযানে আলোচিত রাস্তা সম্পূর্ণ দখলমুক্ত করা হয়।  

রাস্তা দখলমুক্ত হওয়ায় অত্র রাস্তা ব্যবহারকারী সম্মানিত নাগরিকবৃন্দ ঢাকা মেট্রোপলিটন পুলিশের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করে তাদের প্রশংসা করতে দেখা যায়।

এ সম বলেন, ট্রাফিক শৃঙ্খলা রক্ষায় এরকম অভিযান অব্যাহত থাকবে। ট্রাফিক মতিঝিল বিভাগ সকল শ্রেণী পেশার কম্যুটারসগণকে ট্রাফিক শৃঙ্খলা ও আইন মান্যতার সংস্কৃতি লালন ও পালন করার অনুরোধ জানাচ্ছি। আমরা ট্রাফিক মতিঝিল বিভাগ সম্মাণিত নগরবাসীকে স্বস্তি প্রদানে বদ্ধ পরিকর।
 

একুশে সংবাদ/রাফি/বাবু/এস কে 

Link copied!