AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের মতবিনিময়


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৩৩ পিএম, ৭ মে, ২০২৪
শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের মতবিনিময়

“নিারাপত্তা, সেবা ও সদাচার ডিএমপির অঙ্গীকার” এ স্লোগানে রাজধানীর ডেমরায় শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৭ মে) বিকালে ডেমরার ঐতিহ্যবাহী বাওয়ানী স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় ফেসবুক ব্যবহারে সচেতনতা, নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং, সাইবার বুলিং, বাল্যবিবাহ, মাদক, জুয়া, কিশোরে গ্যাং, ছিনতাই, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সামাজিক জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আলোচনা ও মতবিনিময় করা হয়েছে। 

শিক্ষা প্রতিষ্ঠানটির গভর্নিংবডির সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবুর সভাপতিত্ত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডেমরা জোনের অতিরিক্ত উপ—পুলিশ কমিশনার মাসুদুর রহমান মনির। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডেমরা থানার ওসি মো. জহিরুল ইসলাম। এ সময় আরও বক্তব্য রাখেন ডেমরা থানার পরিদর্শক অপারেশন সুব্রত কুমার পোদ্দার, অত্র শিক্ষা প্রতিষ্ঠানটির প্রিন্সিপাল মো. ইসমাঈল হোসেন ও ডেমরা ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহমান প্রমূখ। এ সময় এলাকার বরেণ্য ব্যক্তিবর্গ ও ডেমরা থানার নারী অফিসার উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন।


সভায় বক্তরা বলেন, সমাজের সকল শ্রেণী পেশার মানুষের সহযোগীতা ও সমন্বয়ে পুলিশ আধুনিক নাগরিক সুবিধা নিশ্চিত করে শান্তিপূর্ন থানা এলাকা উপহার দিতে সক্ষম হবে। 

 

একুশে সংবাদ/বিএইচ 

Link copied!