AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে ইউপি সদস্যকে গুলি ও জবাই করে হত্যা


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৪:৩৩ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪
নরসিংদীতে ইউপি সদস্যকে গুলি ও জবাই করে হত্যা

নরসিংদীর আমদিয়ায় দিবালোকে এক ইউপি সদস্যকে (মেম্বার) গুলি ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে আমদিয়া ইউনিয়নের পাকুড়িয়া বাজারে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত রুবেল আহাম্মেদ ওরফে বডি রুবেল আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নরসিংদীর আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য নিহত রুবেল আহাম্মেদ ওরফে বডি রুবেল দুপুরে পাকুড়িয়া বাজারে আসে। কাজ শেষে পৌনে ২টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। ওই সময় প্রাইভেটকার যোগে একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে পরপর ৬ রাউন্ড গুলি করে। 

গুলিবৃদ্ধ হওয়ার পর রুবেল মাটিতে লুটিয়ে পড়ে। পরে দুর্বৃত্তরা তার শরীরের উপরে বসে গলা কেটে জবাই করে মৃত্যু নিশ্চিত করে বীর দর্পে পালিয়ে যায়। প্রকাশ্য দিবালোকে হত্যাকান্ডের খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে শত শত মানুষ ভিড় জমায়। হত্যাকান্ডের পর এলাকায় আতঙ্ক বিরাজ করে। 

মাদবধী থানার এস আই ফজলে রাব্বি ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, হত্যাকান্ডের খবর পেয়ে  ইউপি সদস্যের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!