AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
উপজেলা পরিষদ নির্বাচন

দোয়াত কলম নিয়ে চমক দেখাতে পারেন তরুণ প্রার্থী সাদ্দাম


Ekushey Sangbad
সায়েম খান, মানিকগঞ্জ
১১:৫৯ এএম, ৭ মে, ২০২৪
দোয়াত কলম নিয়ে চমক দেখাতে পারেন তরুণ প্রার্থী সাদ্দাম

ষষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপে মানিকগঞ্জের হরিরামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ভোটারদের কাছে টানতে দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। ভোটাররাও প্রার্থীদের নিয়ে করছেন বিচার বিশ্লেষণ। তবে প্রার্থীদের মধ্যে ভোটের মাঠে আলোচনায় রয়েছেন তরুণ প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মো. সাদ্দাম হোসেন।

হরিরামপুরে চেয়ারম্যান পদে মোট পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে সবচেয়ে তরুণ প্রার্থী মো. সাদ্দাম হোসেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি চালিয়ে যাচ্ছেন তার নির্বাচনী প্রচারণা। প্রথমবারের মতো নির্বাচনে এসে উপজেলা জুড়ে সাড়া ফেলে দিয়েছেন তিনি। নির্বাচনে অংশ নিয়েই ভোটারদের নজর কেড়েছেন। 

এবার নির্বাচনে তরুণ প্রার্থী হিসেবে ভোটের মাঠে তিনি চমক দেখাতে পারেন বলে জানিয়েছেন ভোটাররা। দোয়াত কলম প্রতীক নিয়ে তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সরেজমিনে খোঁজ নিয়ে জানা গেছে, সাদ্দাম হোসেনের পক্ষে দেখা যাচ্ছে গণজোয়ার। হরিরামপুরের বেশিরভাগ সাধারণ ভোটাররা এবার চেয়ারম্যান পদে পরিবর্তন চান। সেই পরিবর্তন নিয়ে আসতে চলেছেন সাদ্দাম হোসেন। সাধারণ ভোটারের পাশাপাশি উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও তার সঙ্গে আছেন।

মো. সাদ্দাম হোসেন বলেন, আমি সাধারণ ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। পাশাপাশি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি, সবাই আমার সাথে আছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, আগামীর বাংলাদেশ হবে তারুণ্য নির্ভর। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

একুশে সংবাদ/এস কে

Link copied!