AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাইট টক বাংলাদেশ‍‍` এর উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:২৭ পিএম, ২৬ এপ্রিল, ২০২৪
রাইট টক বাংলাদেশ‍‍` এর উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ

 তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন, একটু স্বস্তি দেওয়ার লক্ষ্যে ৩ শতাধিক পথচারী ও রিকশাচালকের মাঝে রাইট টক বাংলাদেশের খাবার পানি ও স্যালাইন বিতরণ করেন। জনপ্রিয় এই সামাজিক সংগঠন "রাইট টক বাংলাদেশ" এর উদ্যোগে বিকাল ৩টা থেকে ৩ শতাধিক পথচারী, রিলশাচালক, রাস্তার পাশে ভাসমানদের মাঝে এই খাবার পানি, স্যালাইন, ফ্রুটিকা জুস ও শরবত বিতরণ করেন। 

শুক্রবার ( ২৬ এপ্রিল ) বিকালে রাজধানীর নাজিমউদ্দীন রোড হতে চানখারপুল মোড়, ঢাকা মেডিকেল ও ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন এলাকায় এই কর্মসূচি পালন করেন সংগঠনটির সদস্যরা।

খাবার পানি ও স্যালাইন, জুস বিতরণকালে উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল আমিন এম তাওহীদ, সহ-সভাপতি আরিফুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাফি, গোলাম রায়হান, খায়রুল ইসলাম বাবু, রাকিব হোসেন, দপ্তর মেহেদী হাসান, সাদী আব্দুল্লাহ, ইমরান হাদী, ইসরাফিল, তানজিলা আক্তারসহ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রাকিবুল হাসান ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সিয়ামসহ সকল সদস্যরা। 

এসময় রাইট টক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আল আমিন এম তাওহীদ বলেন, তীব্র তাপদাহে নিম্ম শ্রেণি পেশার মানুষের জীবনটা অতিষ্ঠ। সেই দিকটা বিবেচনা করে মানবতার সেবায় সবসময় রাইট টক বাংলাদেশ সকল শ্রেণি পেশার মানুষের পাশে রয়েছে। এই যাত্রা আগামিতেও অব্যাহত থাকবে। সব ধরনের মানবিক কাজ রাইট টক বাংলাদেশ করতে পেরে অনেক খুশি এবং কৃতজ্ঞ। মানুষ মানুষের জন্য, এইদেশ ও সমাজ আমাদের তাই মানবতার সেবায় কাজ করার কোনো বিকল্প নেই।

এদিকে এই কর্মসূচি শেষ করে শুরু সংগঠনটির মাদকবিরোধী সচেতনামূলক কার্যক্রম। পুরান ঢাকার বিভিন্ন এলাকার রাস্তা ও অলিতে-গলিতে প্রচার প্রচারণা করে সংগঠনটির সদস্যরা। ‍‍`যে মুখে বাবা-মায়ের ডাক, সে মুখে মাদক নয়‍‍` এমন প্রতিপাদ্য ব্যবহার করে ব্যানার ও হ্যান্ডমাইক দিয়ে প্রতিটা এলাকায় এই কর্মসূচি পালন করে রাইট টক বাংলাদেশ। আগামী দিনে গুলোতে এই কর্মসূচি চলমান থাকবে বলে জানায় সংগঠনটির সদস্যরা।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/বিএইচ

Link copied!