AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুস্তাফিজের পর এবার দেশে ফিরলেন চেন্নাইয়ের সেরা পেস বোলার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৩৯ পিএম, ৭ মে, ২০২৪
মুস্তাফিজের পর এবার দেশে ফিরলেন চেন্নাইয়ের সেরা পেস বোলার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪-এ প্লে অফের দৌড়ে উত্থান-পতনের মধ্যে দিয়ে যাচ্ছে চেন্নাই সুপার কিংস। এর মাঝেই তাদের সামনে আরেকটি খারাপ খবর এসেছে। বলা যেতে পারে নিজেদের কঠিন সময়ের মধ্যে বড় ধাক্কা খেয়েছে চেন্নাই সুপার কিংস।  

প্রকৃতপক্ষে, চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল ২০২৪-এর ছয় ম্যাচে ১৩ উইকেট নেওয়া তারকা শ্রীলঙ্কার ফাস্ট বোলার মাথিসা পথিরানা বাকি টুর্নামেন্ট থেকে বাদ পড়ে গিয়েছেন। ২১ বছর বয়সি খেলোয়াড় নিজের সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করেছেন, যেখানে তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে বাকি ম্যাচগুলিতে নিজের অনুপস্থিতি নিশ্চিত করেছেন।

শ্রীলঙ্কান ফাস্ট বোলার চেন্নাই এবং ধর্মশালায় পাঞ্জাব কিংসের বিরুদ্ধে চেন্নাই সুরার কিংসের হয়ে দুটি ম্যাচ মিস করেন এবং আসন্ন ম্যাচগুলিতেও তার অংশগ্রহণ নিয়ে সন্দেহ তৈরি হয়েছিল। এবার মাথিসা পথিরানা সোমবার একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন যে তিনি চলতি আইপিএল থেকে আউট হয়ে গিয়েছেন।

আইপিএল ২০২৪ থেকে বিদায়ী পোস্টে মাথিসা পথিরানা চেন্নাইয়ের জন্য আরেকটি ট্রফি দাবি করেছেন। তিনি একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন এবং ক্যাপশন লিখেছেন, ‘শীঘ্রই চেন্নাই রুমে ২০২৪ সালের আইপিএল চ্যাম্পিয়ন্স ট্রফি দেখতে আমার একমাত্র ইচ্ছার সঙ্গে একটি কঠিন বিদায়! চেন্নাই থেকে প্রাপ্ত সমস্ত আশীর্বাদ এবং ভালোবাসার জন্য চেন্নাই টিমের প্রতি কৃতজ্ঞ।’

চেন্নাই সুপার কিংস রবিবার এক বিবৃতিতে বলেছে, ‘মাথিসা পথিরানা হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন এবং আরও সুস্থতার জন্য শ্রীলঙ্কায় ফিরেছেন।’ চেন্নাই সুপার কিংস তার দ্রুত পুনরুদ্ধারের জন্য শুভকামনা জানায় পাথিরানা মৌসুমের শেষে ফিরবে কি না তা জানায়নি। প্লে-অফের দৌড়ে রয়ে গেছে চেন্নাই সুপার কিংস দল। এখনও পর্যন্ত ১০টি ম্যাচের মধ্যে পাঁচটি জিতেছে চেন্নাই।

মাথিসা পথিরানা, যিনি ২০২২ সালে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে অভিষেক করেছিলেন, এই বছর তার বোলিংয়ে মুগ্ধ হয়েছেন সকলে। এবং মুস্তাফিজুর রহমানের পরে চলতি আইপিএল-এ দলের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন। তার অনুপস্থিতি চেন্নাই সুপার কিংসের জন্য একটি বড় ধাক্কা বলে মনে করা হচ্ছে। এর কারণ মুস্তাফিজুর রহমানের অনুপস্থিতিতে আসন্ন ম্যাচগুলিতে তিনি ফ্র্যাঞ্চাইজির জন্য একটি বড় ভূমিকা পালন করবেন বলে আশা করা হয়েছিল। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে আইপিএল ছেড়ে দেশে ফিরেছেন বাংলাদেশি ফাস্ট বোলার। এমন অবস্থায় দলকে এখন তার প্রধান দুই বোলার ছাড়াই খেলতে হবে।

আইপিএল ২০২৪-এ সবচেয়ে বেশি উইকেট নেওয়া দলের দ্বিতীয় বোলার হলেন মাথিসা পথিরানা। চলতি মৌসুমের পথিরানা ৬ ম্যাচে ১৩ উইকেট নিয়েছেন। বাংলাদেশের মুস্তাফিজুর রহমান দলের ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়েছেন। রহমানও বাংলাদেশের হয়ে খেলতে ফিরেছেন এবং চলতি মৌসুমে আর দলে যোগ দেবেন না।

 

একুশে সংবাদ/এস কে    
 

Link copied!