AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যাত্রাবাড়ীতে আলাদা ঘটনায় শিক্ষার্থী ও কিশোরের মৃত্যু


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৩০ পিএম, ৪ জানুয়ারি, ২০২৪
যাত্রাবাড়ীতে আলাদা ঘটনায় শিক্ষার্থী ও কিশোরের মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ির ও দনিয়ায় আলাদা সড়ক দুর্ঘটনায় মোঃ মাহফুজুর রহমান সিয়াম (১৯বছর )বয়সী এক শিক্ষার্থী ও মোঃ নাঈম (১৩ ) বছর বয়সী অজ্ঞাতনামা কিশোর নিহত হয়েছে। 

বৃহস্পতিবার(৪ জানুয়ারি) দুপুর একটার দিকে দুটি মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল  মর্গে পাঠানো হয়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ইকবাল হোসেন জানান, আমরা খবর পেয়ে দুজনের মরদেহ উদ্ধার করি। পরে  আইনি প্রক্রিয়া শেষে ময়নাতন্ত্রের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন,যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকায় ট্রাকের ধাক্কায় পথশিশু নাঈমের মৃত্যু হয় ও যাত্রাবাড়ী শনির আখড়ার দনিয়া এলাকায় অজ্ঞতনামা গাড়ির চাপায়  মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সিয়াম নামে এক শিক্ষার্থীর পিস্ট হয়। পরে দুটি  মরদেহ ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন,নিহত সিয়ামের গ্রামের বাড়ি বাড়ি মাদারীপুর জেলার, শিবচর থানার, বন্দর খোলা গ্রামের ফজলুর রহমানের ছেলে,  বর্তমানে কদমতলীর স্বামীবাগ এলাকায় পরিবারের সাথে থাকতো সে। নিহত,তেজগাঁও পলিটেকনিক্যাল ইন্সটিটিউটের ইঞ্জিনিয়ার কোরের ফাইনাল ইয়ারের শিক্ষার্থী ছিল।

নাঈম পথশিশু রাস্তায় সে যাত্রাবাড়ী এলাকায় বোতল এবং ভাঙ্গারী টোকাইর কাজ করতো যাত্রাবাড়ি এলাকায় বিভিন্ন জায়গায় ঘুমাতো।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!