AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ফিলিস্তিনের স্বাধীনতার দাবি

পাবিপ্রবি শাখা ছাত্রলীগের পদযাত্রা


পাবিপ্রবি শাখা ছাত্রলীগের পদযাত্রা

নিরীহ ফিলিস্তিনিদের উপর নির্যাতনের বিরুদ্ধে বিশ্বব্যাপী শিক্ষার্থী সমাজ, শিক্ষক ও সচেতন নাগরিকরা যে আন্দোলনের সূচনা করেছে সে আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে পদযাত্রা ও সমাবেশ করেছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) শাখা ছাত্রলীগ।

সোমবার (৬ মে) সকালে পাবিপ্রবিতে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে ও ইসরায়েলি বর্বরতা ও গণহত্যার বিরুদ্ধে বিশ্বব্যাপী চলমান ছাত্র আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে পদযাত্রা ও ছাত্র সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয়টির শাখা ছাত্রলীগ। এতে একাত্মতা প্রকাশ করেন সাধারণ ছাত্রসমাজ, শিক্ষক ও কর্মকর্তারা।

বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে ছাত্রলীগের এ কর্মসূচি শুরু হয়। পদযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক নুরুল্লাহর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফিলিস্তিনের পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে স্বাধীনতা চত্বরে এসে শেষ হয় ।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো: কামাল হোসেন, বিভিন্ন বিভাগের শিক্ষক - শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীগণ।

উল্লেখ্য , রোববার (৫ মে) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যানটিনের সামনে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

 

একুশে সংবাদ/আ.টি/সা.আ

Link copied!