AB Bank
ঢাকা শনিবার, ১৫ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বান্ধবীকে বিয়ে করলেন কোহলিকে প্রপোজ করা মহিলা ক্রিকেটার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৪৩ পিএম, ১১ জুন, ২০২৪
বান্ধবীকে বিয়ে করলেন কোহলিকে প্রপোজ করা মহিলা ক্রিকেটার

গত বছরেই হয়ে গিয়েছিল বাগদান। বাকি ছিল বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া। মেয়েদের ক্রিকেট বিশ্বকাপ শুরু হওয়ার কয়েকমাস আগেই এবার বিয়েটাও সেরে ফেললেন ইংল্যান্ড সিনিয়র মহিলা দলের ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট। সোমবারেই তাঁর দীর্ঘদিনের বান্ধবী জিওর্জি হজের সঙ্গে বিয়েটা অফিসিয়ালি করেই ফেললেন ড্যানিয়েল ওয়াট। 

ঘটনাচক্রে ড্যানিয়েল ওয়াট ভারতীয় ক্রিকেট সমর্থকদের কাছে বেশ পরিচিত নাম। ভারত তো বটেই বিশ্ব ক্রিকেটের অন‌্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলিকে একবার তিনি জনসমক্ষেই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। তা বাস্তবে সম্ভব হয়নি। এমন আবহেই দীর্ঘদিনের বান্ধবী জিওর্জি হজের সঙ্গে বিয়েটা সেরে নিয়েছেন ড্যানিয়েল।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তাদের এই সমপ্রেম সম্পর্ক অর্থাৎ বিয়ের কথা জানিয়েছেন তিনি। সাদা পোশাকে ছবিতে ড্যানিয়েল এবং জিওর্জিকে একে অপরের হাত ধরে হাঁটতে দেখা যাচ্ছে। ড্যানিয়েলের হাতে রয়েছে আবার একতোড়া সাদা ফুল। গত বছর মার্চেই বাগদান সেরে ফেলেছিলেন ইংল্যান্ড দলের অলরাউন্ডার ড্যানিয়েল ওয়াট।

রবিবার চেলসির ওল্ড টাউন হলে বিয়েটা সেরেছেন দুজন। ড্যানিয়েলের জীবনসঙ্গীনী জিওর্জি আবার পেশায় ফুটবল এজেন্ট। প্রসঙ্গত দক্ষিণ আফ্রিকাতে এক রোমান্টিক পরিবেশে নিজেদের বাগদান সেরেছিলেন দুজনে। এবার ইন্সটাগ্রামে এবং এক্সে নিজেদের বিয়ের একাধিক ছবি পোস্ট করেছেন তাঁরা। যেখানে নিজেদের বিয়ের গাউনে রাস্তা দিয়ে হাতে হাত ধরে চলার ছবির পাশাপাশি রোমান্টিক চুম্বনের ছবিও দিয়েছেন তাঁরা।

ক্যাপশনে লিখেছেন ‍‍`মেকিং ইট অফিসিয়াল ..... রোল অন পিটি২।‍‍` অর্থাৎ নিজেদের বিয়ের কথা অফিসিয়ালি জানালেন তাঁরা। এরপর তারা সকার এইড সেলিব্রেটি ম্যাচও দেখেন। যেখানে ইংল্যান্ডের একাদশ, বিশ্ব একাদশকে স্ট্যামফোর্ড ব্রিজে ৬-৩ গোলে হারিয়ে দেয়।

ভারতীয় ক্রিকেটার সুষমা বর্মা, শেফালি বর্মা, ডব্লুপিএলের ইউপি ওয়ারিয়র্সের তার সতীর্থ চামারি আতাপাত্তু-সহ একাধিক ব্যক্তি তাঁদেরকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি মাইকেল ভন, অ্যালানা কিংও শুভেচ্ছা জানিয়েছেন।

৩১ বছর বয়সি ইংল্যান্ডের অলরাউন্ডার ড্যানি ওয়াটের ২০১০ সালে ১ মার্চ ভারতের বিরুদ্ধে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ওডিআই ম্যাচে অভিষেক হয়। ৪ মার্চ টি-২০ ক্রিকেটে ভারতের বিরুদ্ধে অভিষেক হয় তাঁর। ২০২৩ সালের মহিলা টি-২০ বিশ্বকাপে ইংল্যান্ডের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। ইংল্যান্ডের হয়ে ১০২টি ওডিআই এবং ১৪৩টা টি-২০ খেলেছেন। করেছেন ১৭৭৬ রান ও নিয়েছেন ২৭টা উইকেট। টি-২০তে তিনি করেছেন ২৩৬৯ রান, পাশাপাশি নিয়েছেন ৪৬টা উইকেট।

প্রসঙ্গত ২০২৩ সালেই ইংল্যান্ডের ক্রিকেটার সারা টেলর তাঁর সমপ্রেমী বান্ধবী ডিয়ানা মেইনের গর্ভবতী হওয়ার খবর জানিয়েছিলেন। সমপ্রেমী যুগল অস্ট্রেলিয়ার মেগান স্কট ও জেস হোলোয়াকও বিয়ে করেন। তাঁদের একটি সন্তান রয়েছে।


একুশে সংবাদ/ এস কে

Link copied!