AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেক্সিকোকে পরাজিত করে ব্রাজিলের কোপা আমেরিকার প্রস্তুতি শুরু


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৫৯ পিএম, ৯ জুন, ২০২৪
মেক্সিকোকে পরাজিত করে ব্রাজিলের কোপা আমেরিকার প্রস্তুতি শুরু

টিনএজার স্ট্রাইকার এনড্রিক আবারো নিজের ঝলক দেখিয়েছেন। কোপা আমেরিকাকে সামনে রেখে প্রথম প্রস্তুতি ম্যাচে ইনজুরি টাইমে এনড্রিকের গোলে মেক্সিকোকে ৩-২ গোলে পরাজিত করেছে ব্রাজিল।

টেক্সাসের কলেজ স্টেশনের কাইল ফিল্ডে ফুলহ্যামের আন্দ্রেস পেরেইরা ও আর্সেনালের গাব্রিয়েল মার্টিনেলির গোলে দক্ষিণ আমেরিকার জায়ান্টরা ২-০ গোলের লিড নিয়েছিল। কিন্তু ৭৩ মিনিটে জুলিয়ান কুইনোনেসের গোলে মেক্সিকো লড়াইয়ে ফিরে আসার ইঙ্গিত দেয়। ইনজুরি টাইমের তৃতীয় মিনিটে গুইলারমো মার্টিনেজের গোলে মেক্সিকো সমতায় ফিরে। কর্ণার থেকে নিজের হেডের ফিরতি বলে তিনি গোল করে ম্যাচটিকে নিশ্চিত ড্রয়ের দিকে নিয়ে যান। কিন্তু ম্যাচের নাটকীয়তা তখনো বাকি। যোগ হওয়া সময়ের ষষ্ঠ মিনিটে ভিনিসিয়াস জুনিয়রের বামদিক থেকে লফটেড ক্রস পেনাল্টি এরিয়ার মধ্যে পড়লে তার নতুন রিয়াল মাদ্রিদ সতীর্থ এনড্রিক দারুন এক হেডে মেক্সিকান গোলরক্ষক জুলিও গঞ্জালেজকে পরাস্ত করেন। ব্রাজিল ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।

এর মাধ্যমে নতুন কোচ ডোরিভাল জুনিয়রের অধীনে ব্রাজিলের অপরাজিত থাকার ধারা বজায় থাকলো। এর আগে মার্চে ওয়েম্বলিতে ইংল্যান্ডকে ১-০ গোলে হারানোর পর স্পেনের সাথে ৩-৩ গোলে ড্র করেছিল সেলেসাওরা।

আগামী বুধবার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ওরলান্ডোতে ব্রাজিল যুক্তরাষ্ট্রের মুখোমুখি হবে। আগামী ২৪ জুন কোস্টা রিকার বিপক্ষে কোপা আমেরিকা শুরু করার আগে এটাই ব্রাজিলের শেষ প্রস্তুতি ম্যাচ। 
 

একুশে সংবাদ/ এস কে 

Link copied!