AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
এশিয়ান অনূর্ধ্ব-১২ দলগত টেনিস প্রতিযোগিতা ২০২৪

নেপাল বাংলাদেশ দলের জয়ের যাত্রা অব্যাহত


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:০০ পিএম, ২১ মে, ২০২৪
নেপাল বাংলাদেশ দলের জয়ের যাত্রা অব্যাহত

এশিয়ান টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে ২০-২৪ মে ২০২৪ পর্যন্ত নেপাল টেনিস এসোসিয়েশনের ব্যবস্থাপনায় নেপাল এশিয়া অনূর্ধ্ব-১২ দলগত প্রতিযোগিতা ২০২৪ ইভেন্টের খেলা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিযোগিতায় স্বাগতিক নেপালসহ বাংলাদেশ, ভারত, শ্রীলংকা, মালদ্বীপ, ভূটান, পাকিস্তান ও বাংলাদেশের অনূর্ধ্ব-১২ বছরের বালক/বালিকা খেলোয়াড় ও ক্যাপ্টেন অংশগ্রহণ করছে। প্রতিযোগিতার দ্বিতীয় দিনে বাংলাদেশ বালক দলের কোন খেলা না থাকলেও বালিকা দল মালদ্বীপের বিপক্ষে ৩-০ ম্যাচে জয় লাভ করেছে।

বালিকা এককের প্রথম ম্যাচে বাংলাদেশের সারা আল জসিম ৬-২, ৬-১ গেমে মালদ্বীপের আহমেদ কানজা ইসমাইলকে পরাজিত করে এবং দ্বিতীয় এককে বাংলাদেশের জান্নাত হাওলাদার ৬-২, ৬-২ গেমে মালদ্বীপের আসিফ ক্লারা সেরেনাকে পরাজিত করে, ফলে দ্বৈতের খেলা বাকি থাকতেই বাংলাদেশ বালিকা দল ২-০ ম্যাচে মালদ্বীপের বালিকা দলের বিরুদ্ধে জয় নিশ্চিত করে। বালিকা দ্বৈতের খেলায় বাংলাদেশের মাসতুরা আফরিন ও সারা আল জসিম জুটি ৬-১, ৬-২ গেমে মালদ্বীপের আসিফ ক্লারা সেরেনা ও মধ্যি মাইসা ইসমাইল জুটিকে পরাজিত করলে বাংলাদেশ বালিকা দল ৩-০ ম্যাচে মালদ্বীপের বিরুদ্ধে জয় লাভ করে।

উল্লেখ্য, বালিকা বিভাগে বাংলাদেশ, ভারত, মালদ্বীপ, নেপাল ও শ্রীলংকা দল রাউন্ড রবীন লীগ পদ্ধতিতে প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। বাংলাদেশ বালিকা দল ইতিমধ্যে নেপাল ও মালদ্বীপ বালিক দলকে পরাজিত করেছে। 

একুশে সংবাদ/এস কে 
 

Link copied!