AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেমন হতে পারে আর্জেন্টিনার কোপা আমেরিকার স্কোয়াডে


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৪৯ পিএম, ১৩ মে, ২০২৪
কেমন হতে পারে আর্জেন্টিনার কোপা আমেরিকার স্কোয়াডে

২০২৬ বিশ্বকাপকে সামনে রেখে যুক্তলাষ্ট্রে বসছে এবারের কোপা আমেরিকা। আসন্ন এই শতবর্ষী টুর্নামেন্টটিতে কেমন হতে পারে আলবিসেলেস্তেদের স্কোয়াড? আর্জন্টাইন সমর্থকদের মনে অনেক দিন ধরেই এমন প্রশ্ন জেগেছে।

দেশটির জনপ্রিয় সংবাদ মাধ্যম টিওয়াইসি স্পোর্টসের একটি প্রতিবেদন অনুযায়ী, আর্জেন্টিনার কোচ লিওনেল স্ক্যালোনি বিশ্বকাপজয়ী সাত খেলোয়াড়কে তার দলে নিয়ে আসছেন। এর মধ্যে রয়েছে রদ্রিগো ডি পল, আলেক্সিস ম্যাক অ্যালিস্টার, এনজো ফার্নান্দেজ, এজেকুয়েল প্যালাসিওস, লিয়ান্দ্রো পারেদেস, জিওভান্নি লো সেলসো এবং অবশ্যই লিওনেল মেসি।

গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ, ফ্রাঙ্কো আরমানি এবং ওয়াল্টার বেনিতেজ অথবা জেরোনিমা রুল্লিকে দলে নেওয়ার সম্ভাবনা রয়েছে। ডিফেন্ডারদের মধ্যে রয়েছেন ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্টিনেজ, জার্মান পাজেল্লা, নিকোলাস তাগলিয়াফিকো, নাহুয়েল মলিনা এবং মার্কাস আকুনা।

মিডফিল্ডারদের মধ্যে রয়েছেন এনজো ফার্নান্দেজ, আলেক্সিস ম্যাক অ্যালিস্টার, রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারেদেস, জিওভান্নি লো সেলসো এবং এজেকুয়েল প্যালাসিওস, গুইডো রদ্রিগেজ।

ফরোয়ার্ডদের মধ্যে রয়েছেন লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ, হুলিয়ান আলভারেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া, পাওলো দিবালা, নিকো গঞ্জালেস এবং আলেহান্দ্রো গারনাচো।

আর্জেন্টিনা তাদের গ্রুপ পর্বে ইকুয়েডর, পরাগুয়ে এবং বলিভিয়ার মুখোমুখি হবে। কোপা আমেরিকা জয়ের জন্য আর্জেন্টিনার একটি শক্তিশালী দল রয়েছে এবং তারা এই প্রতিযোগিতার জন্য প্রস্তুত।


একুশে সংবাদ/এস কে   

Link copied!