AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপে ইউরোপের দুই দেশের জার্সিতে থাকবে ভারতীয় সংস্থার প্রতীক


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৯:৪৮ পিএম, ২১ এপ্রিল, ২০২৪
বিশ্বকাপে ইউরোপের দুই দেশের জার্সিতে থাকবে ভারতীয় সংস্থার প্রতীক

এক দিনের বিশ্বকাপে একাধিক দলের স্পনসর হিসাবে দেখা গিয়েছিল ভারতের একটি সংস্থাকে। শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, আফগানিস্তান, নেদারল্যান্ডসের মতো দলগুলির জার্সিতে ছিল আমূলের প্রতীক। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে আয়ারল্যান্ড এবং স্কটল্যান্ডের জার্সিতে দেখা যাবে আমূলের অন্যতম প্রতিদ্বন্দ্বী সংস্থার প্রতীক।

কর্নাটকের দুধ উৎপাদনকারী সংস্থা নন্দিনী ডেয়ারি ইউরোপের এই দুই দেশের ক্রিকেট দলের পৃষ্ঠপোষকতা করবে। কর্নাটক মিল্ক ফেডারেশনের পোশাকি নাম নন্দিনী ডেয়ারি। এনার্জি ড্রিঙ্ক-সহ নতুন কয়েকটি পণ্য বাজারে নিয়ে আসছে দক্ষিণ ভারতের সংস্থাটি। সেগুলির প্রচারের মঞ্চ হিসাবে টি-টোয়েন্টি বিশ্বকাপকে বেছে নিয়েছে তারা। তাই আয়ারল্যান্ড এবং স্কটল্যান্ডের মতো দলের সঙ্গে যুক্ত হওয়ার সিদ্ধান্ত।

ম্যাচের আগে অঘটন, কোহলির উপহার দেওয়া ব্যাট ভেঙে ফেললেন রিঙ্কু, কী করলেন কেকেআর ফিনিশার সংস্থা ম্যানেজিং ডিরেক্টর এমকে জগদীশ বলেছেন, ‘‘আমরা বিশ্বকাপের দু’টি দলের সঙ্গে যুক্ত হচ্ছি। বিশ্বকাপের কথা মাথায় রেখে কয়েকটি নতুন পণ্য বাজারে আনছি আমরা। ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে সেগুলি বিপণনের জন্য বিশ্বকাপের মঞ্চকে বেছে নিয়েছি আমরা।’’ 

দুই দেশের ক্রিকেট বোর্ডের সঙ্গে নন্দিনী ডেয়ারির চুক্তি হয়ে গিয়েছে কি না, সে ব্যাপারে কিছু জানাননি তিনি। বিশ্বকাপে প্রচারের জন্য কত টাকা বিনিয়োগ করা হচ্ছে, তাও জানাননি।

একুশে সংবাদ/এস কে  
 

Link copied!