AB Bank
ঢাকা সোমবার, ১৭ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাইনপুকুর ও সিটি ক্লাবের জয়


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৫১ পিএম, ৫ এপ্রিল, ২০২৪
শাইনপুকুর ও সিটি ক্লাবের জয়

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) অষ্টম রাউন্ডে জয় পেয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব ও সিটি ক্লাব।আজ শাইনপুকুর বৃষ্টি আইনে ১০ উইকেটে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে এবং সিটি ক্লাব ২০ রানে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। 

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে  নেমে শাইনপুকুরের বোলারদের তোপের মুখে পড়ে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। ব্যাটারদের ব্যর্থতায় ৩৯ দশমিক ৪ ওভারে ১১০ রানে অলআউট হয় রূপগঞ্জ টাইগার্স। দলের পক্ষে সর্বোচ্চ ২০ রান করেন ওপেনার আব্দুল্লাহ আল মামুন। এছাড়া অধিনায়ক ফরহাদ হোসেন ১৯ ও আসাদুল্লাহ আল গালিব ১৭ রান করেন। শাইনপুকুরের হাসান মুরাদ ২১ রানে ৪ উইকেট নেন।

রূপগঞ্জ টাইগার্সের ইনিংস শেষে বৃষ্টি আইনে ৪৮ ওভারে ১১০ রানের নতুন টার্গেট পায় শাইনপুকুর। সেই টার্গেট ৯ ওভারেই স্পর্শ করে ফেলে তারা। জাতীয় দলের ওপেনার তানজিদ হাসান তামিম ৬টি চার ও ৩টি ছক্কায় ২৬ বলে অপরাজিত ৪৮ এবং জিশান ইসলাম ৪টি চার ও ৬টি ছক্কায় ২৮ বলে অনবদ্য ৫৮ রান করেন। এই জয়ে ৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমস্থানে আছে শাইনপুকুর। ৮ ম্যাচ খেলে এখনও জয়ের দেখা পায়নি রূপগঞ্জ টাইগার্স।

দিনের আরেক ম্যাচে খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৯ উইকেটে ২৫১ রান করে সিটি ক্লাব। দলের পক্ষে সাজ্জাদুল হক ৭০ ও মইনুল ইসলাম ৫৩ রান করেন। ব্রাদার্সের আবু জায়েদ রাহি ৪ উইকেট নেন।

জবাবে পেসার ইরফান হোসেনের বোলিং তোপে ৮ উইকেটে ২৩১ রানের বেশি তুলতে পারেনি ব্রাদার্স। ৪৭ রানে ৫ উইকেট নিয়ে সিটি ক্লাবের জয়ে বড় অবদান রাখে ইরফান। ব্রাদার্সের পক্ষে রহমতুল্লাহ আলি ৬০ আসিফ আহমেদ ৪৪ রান করেন।৮ ম্যাচে প্রথম জয়ের দেখা পেল সিটি ক্লাব। সমানসংখ্যক ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টমস্থানে ব্রাদার্স।

একুশে সংবাদ/এস কে

Link copied!