AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাস্তি পেলেন ঈশানসহ চার ক্রিকেটার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:২৭ পিএম, ৪ এপ্রিল, ২০২৪
শাস্তি পেলেন ঈশানসহ চার ক্রিকেটার

আবার ‘অবাধ্য’ ঈশান কিষাণ। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নির্দেশ না মানায় জাতীয় দল থেকে বাদ পড়তে হয়েছিল ঈশানকে। এবার মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরেও একই ঘটনা ঘটল। সেখানেও নিয়ম না মানায় শাস্তি পেতে হল তাকে।

মুম্বাইয়ের টিম মিটিংয়ে দেরি করে যান ঈশান। সেই কারণে তাকে শাস্তি দেওয়া হয়েছে। তবে তা খানিকটা মজার ছলেই। ঈশানের পাশাপাশি কুমার কার্তিকেয়, শামস মুলানি ও নুয়ান থুসারাও একই দোষ করেন। তাই তাদেরকেও শাস্তি দেওয়া হয়েছে।

টিম মিটিং শেষে একটু ঘুরতে বের হন মুম্বাইয়ের ক্রিকেটাররা। সেখানে ঈশান-সহ চার ক্রিকেটারকে সুপারম্যানের কায়দায় পোশাক পরতে হয়। পোশাকে বুকের কাছে মুম্বাই ইন্ডিয়ান্সের লোগো লাগানো ছিল। সেভাবেই বাইরে যেতে হয় তাদের।

এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। সুপারম্যানের পোশাক পরে অবশ্য কেউ দুঃখ পাননি। তারা প্রত্যেকেই মজা করছিলেন। তাদের দেখে আবার বাকিরাও মজা করছিলেন।

সতীর্থরা ঈশানদের ভিডিও করছিলেন। সেখানে নমন ধীরকে বলতে শোনা যায়, শাস্তির ভয়েই তিনি কোনোদিন টিম মিটিংয়ে দেরি করে যান না।

তবে এই প্রথম নয়। এর আগে ২০১৮ সালেও রাহুল চাহার ও অনুকূল রায়ের সঙ্গে ঘুরতে বেরিয়ে টিম মিটিংয়ে দেরি করা গিয়েছিলেন ঈশান। সেবারও তাদের শাস্তি পেতে হয়েছিল। তারপরেও ঈশানের স্বভাব গেল না।

চলতি আইপিএলের শুরুটা ভাল হয়নি মুম্বাইয়ের। প্রথম তিন ম্যাচেই হেরেছে তারা। রোহিত শর্মাকে সরিয়ে এবার মুম্বাইয়ের অধিনায়ক করা হয়েছে হার্দিক পান্ডিয়াকে। তার শুরুটা ভাল হয়নি। যদিও ফেরার বার্তা দিয়েছেন হার্দিক। 
 

একুশে সংবাদ/এস কে

 

Link copied!