AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:০০ পিএম, ৫ মার্চ, ২০২৪
হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত!

ভারত বনাম ইংল্যান্ডের মধ্যকার ৫০তম টেস্ট ম্যাচের আগে অনুশীলন শুরু করতে চলেছে রোহিত শর্মার টিম ইন্ডিয়া। দীর্ঘ বিরতির পর মঙ্গলবার নেট সেশনে হাজির হবে ভারতীয় দল। আগামী ৭ মার্চ ধর্মশালায় শুরু হবে সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট ম্য়াচটি। এর আগে দুই দলকেই মঙ্গলবার অনুশীলন করতে হবে। বেন স্টোকসের দলের জন্য নেট সেশনের সময় দেওয়া হয়েছে সকালে। যেখানে, রোহিত শর্মা এবং অন্যান্য খেলোয়াড়রা বিকেলে অনুশীলন শুরু করবেন। 

বিসিসিআই একটি অফিসিয়াল বিবৃতিতে বলেছে, ‘ইংল্যান্ড দল সকাল সাড়ে ৯টা থেকে এইচপিসিএ স্টেডিয়ামে অনুশীলন করবে। অন্যদিকে দুপুর সাড়ে ১২টা থেকে এইচপিসিএ স্টেডিয়ামে অনুশীলন করবে ভারত।’ জানা গিয়েছে ইংল্যান্ডের অনুশীলনের পরেই নিজেদের প্র্যাকটিসে নামবে টিম ইন্ডিয়া। তবে এই সময়ে একটি আমন্ত্রণ পেয়েছেন রোহিত শর্মা ও রাহুল দ্রাবিড়। তারা নাকি হেলিকপ্টারে করে সেই অনুষ্ঠানে যাবেন এবং সেখান থেকে হেলিকপ্টারে করেই ফিরে আসবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় এবং দলের অধিনায়ক রোহিত শর্মা হেলিকপ্টারে করে বিলাসপুরে পৌঁছতে পারেন। যেখানে তিনি খেলা মহাকুম্ভের উদ্বোধন করবেন। এই সময়ের মধ্যে, প্রাক্তন বিসিসিআই সভাপতি এবং কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের উপস্থিতির সম্ভাবনা রয়েছে।

তবে ধর্মমশালায় অনুষ্ঠিত শেষ ম্যাচে নজর থাকবে ভারতের টিম কম্বিনেশনের দিকে। সূত্রের খবর অনুযায়ী, এখানে ডেবিউ করার সুযোগ পেতে পারেন দেবদূত পাডিক্কাল। যদিও ভারত সিরিজ দখল করেছে, শেষ ম্যাচটি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দৃষ্টিকোণ থেকে গুরুত্বপূর্ণ হতে চলেছে। এছাড়াও দলে নিজেদের এক নম্বর জায়গাটা ধরে রাখতে চাইবে।

এদিকে ইতিমধ্যেই ৩-১ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে ভারতীয় দল। হায়দরাবাদে অনুষ্ঠিত প্রথম টেস্ট ম্যাচে স্বাগতিক দলকে হারের মুখে পড়তে হয়েছিল। কিন্তু এর পর রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি টানা জয়ের হ্যাটট্রিক করে সিরিজ জিতে নিয়েছে। সিরিজে ব্যবধান কমাতে চাইবে ইংল্যান্ড। এমন অবস্থায় উভয় দলই জয়ের সর্বোচ্চ চেষ্টা করতে মাঠে নামবে।


একুশে সংবাদ/এস কে

Link copied!