AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশের কোচের পদ থেকে সড়ে গেলেন টেইট


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৫৩ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
বাংলাদেশের কোচের পদ থেকে সড়ে গেলেন টেইট

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জন্য নতুন ব্যাটিং ও বোলিং কোচ নিয়োগে সাক্ষাৎকার নিয়েছে বিসিবি। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) অনলাইনে এই সাক্ষাৎকার নেয়া হয়। যেখানে বোলিং কোচ হিসেবে প্রথমে আবেদন করেছিলেন অস্ট্রেলিয়ার শন টেইট। আবেদন করেও শেষ মুহূর্তে নিজের নাম প্রত্যাহার করে নেন তিনি।

বিদেশি কোচদের ভিড়ে একমাত্র দেশি কোচ হিসেবে রয়েছেন মাহবুব আলী জ্যাকি। জানা গেছে, বোলিং কোচ পদে আবেদন করা অস্ট্রেলিয়ার সাবেক পেসার শন টেইট শেষ মুহূর্তে নিজের নাম সরিয়ে নেন।

বিসিবির কোচ নিয়োগ কমিটির সদস্য নাঈমুর রহমান দুর্জয় জানান, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সঙ্গে তার চুক্তি হয়েছে। আর এ কারণেই বিসিবিতে আবেদন করার পরও নাম প্রত্যাহার করে নেন সাবেক অজি পেসার।

জাতীয় দলের হেড কোচ বাদে প্রায় সব পদই শূন্য। ব্যাটিং, বোলিং কোচের পাশাপাশি ফিট‌নেস ট্রেনার ও ফি‌জিও নি‌য়ো‌গের বিজ্ঞাপন দিয়েছিলো বিসিবি। নেই জাতীয় দলের স্পিন বোলিং কোচও।

শ্রীলংকা সিরিজের আগে কোচ খুঁজে পেতে ব্যাটিং, বোলিং কোচ হ‌তে আগ্রহী‌দের সাক্ষাৎকার নিয়েছেন বিসিবির কোচ নি‌য়োগ ক‌মি‌টির তিন সদস্য। সরাসরি আর অনলাইনে তাদের সাক্ষাৎকার নেয়া হয়েছে।

হেড কোচ চ‌ন্ডিকা হাথুরু‌সিংহের পরামর্শ নিলেও কোচ নিয়োগের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নে‌বে ক‌মি‌টি। ফ্র্যাঞ্চাইজি লিগের দায়িত্ব পালন করতে দেয়ার ব্যাপারে এবার কিছুটা নমনীয় ক্রিকেট বোর্ড।ফিট‌নেস ট্রেনার ও ফি‌জিও পদের প্রার্থীদের সঙ্গেও কথা বল‌বে ক‌মি‌টি। তারপরই ১২ ফেব্রুয়ারির বোর্ড সভায় চূড়ান্ত সুপা‌রিশ জমা দে‌বেন।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!