AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকাকে বড় লক্ষ্য দিলো রংপুর


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:৪০ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৪
ঢাকাকে বড় লক্ষ্য দিলো রংপুর

বিপিএলের দশম আসরে নিজেদের চতুর্থ ম্যাচে দুর্দান্ত ঢাকার বিপক্ষে লড়ছে রংপুর রাইডার্স।  যেখানে টস হেরে আগে ব্যাট করতে নেমে ঢাকাকে চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিয়েছে রংপুর।

শনিবার (২৭ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৮৩ রান সংগ্রহ করে রংপুর। এতে ঢাকার সামনে লক্ষ্য দাঁড়িয়েছে ১৮৪ রান। দলটির হয়ে ইনিংস উদ্বোধনে নামেন বাবর আজম ও ব্রেন্ডন কিং।

ইনিংসের শুরু থেকে অতি আক্রমণাত্মক ব্যাটিং করেন ব্রেন্ডন কিং। ব্যাটে রানও পাচ্ছিলেন তিনি। কিন্তু তাসকিনের ওপর চড়াও হতে গিয়ে সাজঘরে ফেরেন এই ক্যারিবীয়ান। আউট হওয়ার আগে ২০ রান করেন।

পরে বাইশ গজে আসেন রনি তালুকদার। কিন্তু ব্যক্তিগত ইনিংস লম্বা করতে পারেননি তিনিও। আরাফাত সানির ঘূর্ণিতে কাটা পড়েন এ ডানহাতি।

এরপর রংপুর অধিনায়ক নুরুল হাসানের সঙ্গে জুটি গড়েন বাবর। তবে নুরুলের (২৬) বিদায়ে ভেঙে যায় তাদের ৫০ রানের জুটি। ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন মোহাম্মদ নবী (১)।

এখন আজমতউল্লাহ ওমরজাইকে সঙ্গে নিয়ে দলীয় ইনিংস এগিয়ে নিচ্ছেন বাবর। সেইসঙ্গে অর্ধ শতক তুলে নিয়েছেন তিনি। তবে ৬২ রানেই থামতে হয় পাকিস্তানের সাবেক এ অধিনায়ক।

শেষ মুহূর্তে ওমরজাইয়ের (৩২) ক্যামিওতে রংপুরের ইনিংস থামে ১৮৩ রানে। ঢাকার হয়ে সর্বোচ্চ ৪ উইকেট শিকার করেন আরাফাত সানি।


একুশে সংবাদ/ড.ব.প্র/জাহা
 

Link copied!