AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিরি আ’ চ্যাম্পিয়নদের ডেরা ছাড়ছেন ওশিমেন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৩১ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৪
সিরি আ’ চ্যাম্পিয়নদের ডেরা ছাড়ছেন ওশিমেন

গত মৌসুমে সিরি আ শিরোপা ঘরে তুলেছে নাপোলি। দীর্ঘ ৩৩ বছর পর দলের শিরোপা জয়ে দারুণ অবদান রাখেন ভিক্টর ওশিমেন। এরপর বিশ্বের অনেক নামীদামি ক্লাবের নজরে আসেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার সিরি আ’ চ্যাম্পিয়নদের ডেরা ছাড়ছেন এ নাইজেরিয়ান স্ট্রাইকার।

আগামী গ্রীষ্মের দলবদলে নাপোলি ছাড়বেন ভিক্টর ওশিমেন। এ তথ্য নিশ্চিত করেছেন ইতালিয়ান ক্লাব সভাপতি ও মালিক অরেলিও ডি লরেনটিস। তিনি বলেছেন, নাপোলি ছেড়ে ওশিমেন রিয়াল মাদ্রিদ, পিএসজি অথবা ইংলিশ কোন ক্লাবে যোগ দিবেন।

চলমান আফ্রিকান নেশন্স কাপে (আফকন) নাইজেরিয়ার হয়ে খেলতে এখন আইভরি কোস্টে রয়েছেন ওশিমেন। সেখানেই যুক্তরাষ্ট্র টেলিভিশন নেটওয়ার্ক সিবিএস’-এ দেওয়া এক সাক্ষাৎকারে ওশিমেন বলেন, এরই মধ্যে অন্য ক্লাবে যাবার জন্য তিনি মানসিক ভাবে প্রস্তুতি নিয়ে নিয়েছেন। তার এমন মন্তব্যের জবাবে ডি লরেনটিস ওশিমেনের ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করেন।

ইতালিয়ান ফুটবল লিগের এক সভা শেষে স্থানীয় গণমাধ্যমের প্রশ্নের মুখে ডি লরেনটিস বলেন, তিনি এই সিদ্ধান্তে মোটেই বিস্মিত হননি। এমনকি ডিসেম্বরে ইতালিয়ান চ্যাম্পিয়নদের সাথে চুক্তি নবায়ন করার পর এখন ক্লাব ছাড়ার বিষয়টিকে তিনি স্বাভাবিক হিসেবেই দেখছেন।

ইতালিয়ান গণমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, নতুন চুক্তিতে ওশিমেনের রিলিজ ক্লজ ধরা হয়েছে ১২০ থেকে ১৩০ মিলিয়ন ইউরোর মধ্যে।

গত মৌসুমে সিরি আ’তে ওশিমেন সর্বোচ্চ গোলদাতা ছিলেন। লিগে তার দেওয়া ২৬ গোলে ভর করে ১৯৯০ সালের পর প্রথমবারের মত সিরি আ শিরোপা জয় করে নাপোলি।

একুশে সংবাদ/এস কে 

Link copied!