AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সতীর্থর কাঁধে চড়ে মাঠ ছাড়লেন চোট পাওয়া শাদব


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৫৬ পিএম, ৪ ডিসেম্বর, ২০২৩
সতীর্থর কাঁধে চড়ে মাঠ ছাড়লেন চোট পাওয়া শাদব

ক‍‍`দিন আগেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও নিয়ে বিস্তর সমালোচনা হয়। অস্ট্রেলিয়ায় পৌঁছে ট্রাকে নিজেদের জিনিসপত্র বোঝাই করতে দেখা যায় পাকিস্তানের ক্রিকেটারদের।

পাক ক্রিকেটারদের কার্যত কুলির কাজ করতে দেখে অস্ট্রেলিয়া ও পাকিস্তানের ক্রিকেট বোর্ডের উপরে ক্ষোভ উগরে দেন নেটিজেনরা। তবে রবিবার এমন একটি ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে লজ্জায় মুখ লুকোনোর জায়গা পাবেন না পিসিবি কর্তারা। কতটা অব্যবস্থায় ঘরোয়া ক্রিকেট খেলা হয় পাকিস্তানে, সেটা বোঝা যায় ভাইরাল ভিডিওতেই।

রবিবার ন্যাশনাল টি-২০ কাপের ম্যাচ ছিল রাওয়ালপিন্ডি ও সিয়ালকোটের মধ্যে। ম্যাচটি খেলা হয় করাচির ইউনাইটেড ব্যঙ্ক লিমিটেড স্পোর্টস কমপ্লেক্সে। ম্যাচে ফিল্ডিং করার সময় রাওয়ালপিন্ডির ক্যাপ্টেন শাদব খান বলের উপর পা দিয়ে চোট পেয়ে বসেন।

চোট নিয়ে হেঁটে মাঠ ছাড়া সম্ভব ছিল না শাদবের পক্ষে। তবে স্টেডিয়ামে কোনও স্ট্রেচারের ব্যবস্থাই ছিল না যাতে করে চোট পাওয়া ক্রিকেটারকে মাঠের বাইরে নিয়ে যাওয়া যায়। ফলে এক সতীর্থর কাঁধে চড়ে শাদবকে মাঠের বাইরে যেতে হয়।

সতীর্থর কাঁধে চড়ে আহত শাদবের মাঠ ছাড়ার ভিডিও ছড়িয়ে পড়তেই ক্ষোভে ফুঁসতে শুরু করেন ক্রিকেটপ্রেমীরা। পাক ক্রিকেট বোর্ডের মুণ্ডপাত শুরু হয়ে যায় এমন ছবি সামনে আসা মাত্রই। ক্রিকেটারদের প্রাথমিক সুযোগ সুবিধাগুলি থেকেও বঞ্চিত করার অভিযোগ উঠতে শুরু করে পিসিবির বিরুদ্ধে।

নেটিজেনরা প্রশ্ন তোলেন, পাকিস্তানের ক্রিকেট কি এখনও ১৯৮০-র দশকে পড়ে রয়েছে? পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে স্ট্রেচার কেনার পয়সাটুকুও নেই বলে বিদ্রুপ করেন অনেকে। অনেকের দাবি, এটাই প্রমাণ করে পাকিস্তান ক্রিকেট কীভাবে পরিচালিত হয়।

একুশে সংবাদ/এস কে

Link copied!